বিনোদনসিরিয়াল

গুনগুনকে তুড়ি মেরে উড়িয়ে প্রথম স্থানে ‘মিঠাই’, TRP list এ বাকিরা কে কোথায়! দেখে নিন তালিকা

বাঙালির ঘরে সন্ধ্যে মানেই সিরিয়ালের সময়। বাড়ির কাজ সেরে সন্ধ্যাপ্রদীপ জেলে বাড়ির সকলে মিলে আসর জমান টিভির সামনে। এমনকি আজকাল তো ছেলেরাও কাজ থেকে ফেরার পথে ফোনের মধ্যেই হেডফোন গুঁজে সিরিয়ালে মনোযোগ দেন। আসলে সিরিয়ালের কিছু গল্পের সাথে নিজের জীবনের গল্পকেও দেখতে পান অনেকে। সাংসারিক কূট কাচালি থেকে শুরু করে জীবনে চলার পথের সংগ্রাম নানান বাধা বিপত্তিরর মাঝেও এগিয়ে চলার গল্প থাকে এই সিরিয়াল গুলির মধ্যে।

কিছু সিরিয়ালের গল্পের চাহিদা বাকি সব সিরিয়ালের থেকে বেশি হয়, যেটা হল সেই সিরিয়ালের সাফল্যের মাপকাঠি। এই মাপকাঠির পরিমাপ হল টিআরপি (TRP)। টিআরপি দিয়েই নিরিধারিত হয় সিরিয়ালগুলোর ভাগ্য। টিআরপির মাপকাঠিতে কে কত বেশি পয়েন্ট পেল তাই নিয়েই লেগে থাকে লড়াই। প্রতি সপ্তাহের শেষে বের হয় এই রিপোর্ট কার্ড। আর এবার প্রকাশিত হল এসপ্তাহের রিপোর্ট কার্ড। যা দেখে সবার আগে একটাই কথা মাথায় আসে সবার আগে, সেটা হল পাল্টে গেল বাজি!

দিয়া মুখার্জী Diya Mukherjee

টিআরপি তালিকায় গতানুগতিক ধারায় চলতে থাকা সিরিয়ালদের পেছনে ফেলে বাজিমাত করেছেন ‘মিঠাই’। হ্যাঁ ঠিকই ধরেছেন, সেদিনের শুরু হওয়া মিঠাই এবার টিআরপি তালিকায় এক্কেবারে প্রথমস্থান দখল করেছে। মিঠাই এর টিআরপি পয়েন্ট ১০.২। এরপরেই রয়েছে বিগত দুই সপ্তাহের প্রথম স্থানাধিকারী ‘খড়কুটো’। এই সপ্তাহে গুনগুন সৌজন্যের টিআরপি ৯.৬। তৃতীয়  স্থানে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছে ‘কৃষ্ণকলি’। এই সপ্তাহে কৃষ্ণকলির টিআরপি রেটিং ৯.৩। চতুর্থ স্থানে ৮.৭ পয়েন্ট নিয়ে নিজের স্থান ধরে রেখেছেন ‘রানী রাসমণি’। অন্যদিকে ‘শ্রীময়ী’কে টেক্কা দিয়ে ৮.৫ পয়েন্টে পঞ্চমস্থানে রয়েছে ‘যমুনা ঢাকি’।

চলুন এবার বাকিদের টিআরপি পয়েন্টের দিকে একবার নজর দেওয়া যাকঃ

  • অপরাজিতা অপু – ৭.৯ পয়েন্ট
  • শ্রীময়ী – ৭.৮ পয়েন্ট
  • খেলাঘর – ৭.৬ পয়েন্ট
  • দেশের মাটি, মহাপীঠ তারাপীঠ – ৭.৫ পয়েন্ট
  •  গঙ্গারাম – ৭.১ পয়েন্ট

Related Articles

Back to top button