বিনোদনসিরিয়াল

দর্শকদের জন্য দারুন খবর, মা হতে চলেছেন অপরাজিতা আঢ্য! সুখবর জানালেন ‘লক্ষ্মী কাকিমা’

বেশ কয়েক বছর টেলিভিশনের পর্দা থেকে দূর থাকার পর ফের কামব্যাক করেছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। এই সিরিয়ালের (Bengali serial) হাত ধরেই তাঁর কেরিয়ারের শুরু। এরপর বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর ফের সেখানেই ফিরেছেন তিনি। যদিও সিরিয়ালে কাজ করছেন বলে থেমে নেই অপরাজিতার সিনেমার কাজ। এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন তিনি।

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ (Lokkhi Kakima Superstar) দেখা যাচ্ছে অপরাজিতাকে। বহুদিন পর ফের প্রিয় অভিনেত্রীকে ছোটপর্দায় দেখতে পেয়ে স্বাভাবিকভাবেই বেশ উচ্ছ্বসিত দর্শকরাও। তবে এবার ফের অনুরাগীদের সঙ্গে একটি সুখবর ভাগ করে নিলেন অভিনেত্রী।

Lokkhi Kakima Superstar

শোনা যাচ্ছে, শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী! হ্যাঁ, ঠিকই দেখছেন। ৪০ পেরিয়েছে ৪ বছর আগেই। তবে এবার ফের অপরাজিতার বাড়িতে আসতে চলেছে খুদে সদস্য! তবে এক্ষেত্র একটু টুইস্ট রয়েছে। আসলে ঠিক অপরাজিতা নন, মা হতে চলেছেন পর্দার লক্ষ্মী কাকিমা।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর নিয়মিত দর্শক যারা তাঁরা এতদিনে জেনে গিয়েছেন যে সিরিয়ালে এমনটা দেখানো হতে চলেছে।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের কয়েক মিনিটের একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানেই দেখা গিয়েছে এই দৃশ্য।

Lokkhi Kakima Superstar

৪০ পার করা লক্ষ্মী কাকিমার এখন সুখের সংসার। শাশুড়ি, স্বামী, ছেলে, ছেলের বৌ, দেওর, জা, ভাইপো এবং ভাইঝিকে নিয়ে একেবারে ভরা সংসার তাঁর। তবে এবার এই ভরা সংসারেই আসতে চলেছে আরও এক খুদে সদস্য। ধারাবাহিকের নতুন পর্বে অন্তত সেই আঁচই পাওয়া গিয়েছে।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ দেখানো হচ্ছে, কয়েকদিন ধরে খালি মাথা ঘুরছে লক্ষ্মী কাকিমার। সঙ্গে বমিও হচ্ছে। শেষে ডাক্তার ডাকে বাড়ির লোক। সবাই যখন চিন্তিত হয়ে ডাক্তারকে জিজ্ঞেস করেন সব কিছু ঠিক আছে কিনা, তখনই তিনি বলেন মনে হচ্ছে কোনও সুখবর হতে পারে! একথা শুনেই কপালে হাত দিয়ে বসে পড়েন লক্ষ্মী কাকিমা। এবার দেখার সত্যিই ধারাবাহিকে ‘বধাই হো’ অ্যাঙ্গেল আনা হয় নাকি শেষ পর্যন্ত ধারাবাহিকের মোড় ঘুরিয়ে দেওয়া হয়।

Related Articles

Back to top button