গসিপছবিবিনোদন

‘গাঁটছড়া’র ঋদ্ধি থেকে ‘ধুলোকণা’র ফুলঝুরি, বাস্তবেই একাধিকবার বিয়ে করেছেন এই ১১ টেলি তারকারা

আমরা বহু বাংলা সিরিয়ালে দেখেছি নায়ক-নায়িকার একবার নয়, বরং একাধিকবার বিয়ে হচ্ছে। কখনও এক ব্যক্তির সঙ্গেই হয়, কখনও আবার ভিন্ন ব্যক্তির সঙ্গে। তবে আপনি কি জানেন, বাংলা সিরিয়ালের দুনিয়ার এমন বহু তারকা রয়েছেন যারা বাস্তব জীবনেও একাধিক বিয়ে করেছেন। আজকের প্রতিবেদনে এমনই ১১ তারকার নাম তুলে ধরা হল।

গৌরব চ্যাটার্জি (Gourab Chatterjee)- ‘গাঁটছড়া’র ঋদ্ধিমান সিংহরায় ওরফে অভিনেতা গৌরবেরও বাস্তব জীবনে ২টি বিয়ে। প্রথমে অভিনেত্রী অনিন্দিতা বোসের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন দু’জনে। ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। এরপর ২০২০ সালে অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গৌরব।

Gourab and Deblina

মানালি দে (Manali Dey)- ‘ধুলোকণা’র ফুলঝুরির নামও তালিকায় রয়েছে। ২০১২ সালে গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়েছিলেন নায়িকা। তবে বিয়ের মাত্র ৪ বছরের মাথাতেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপর ২০২০ সালে অভিমন্যু মুখার্জির সঙ্গে সাত পাক ঘোরেন মানালি।

Manali and Abhimanyu

অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Ray Chowdhury)- শুধুমাত্র ফুলঝুরিই নন, একাধিক বিয়ে  করেছেন ‘ধুলোকণা’র চান্দ্রেয়ীও। চড়ুইয়ের মায়ের প্রথম বিয়ে সুখের ছিল না। এরপর সহ অভিনেতা সুদীপ সরকারের সঙ্গে সাত পাক ঘোরেন তিনি। সুদীপ এখন ‘আলতা ফড়িং’এ অভ্রর দাদা সোমুর চরিত্রে অভিনয় করছেন।

Anindita Raychowdhury and Sudip Sarkar

রচনা ব্যানার্জি (Rachana Banerjee)- তালিকার চতুর্থ নামটি হল ‘দিদি নম্বর ১’ রচনার। টলি সুন্দরীর প্রথম বিয়ে করেছিলেন তাঁর ওড়িয়া ইন্ডাস্ট্রির সহ অভিনেতা সিদ্ধান্ত মোহান্তিকে। কিন্তু বেশিদিক টেকেনি সেই বিয়ে। এরপর ব্যবসায়ী প্রবাল বসুকে বিয়ে করেন রচনা। তাঁদের এক ছেলেও রয়েছে। তবে এখন দ্বিতীয় স্বামীর সঙ্গেও থাকেন না অভিনেত্রী।

Rachana Banerjee with husband

অনিন্দিতা বসু (Anindita Bose)- বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এই নামী অভিনেত্রী প্রথমে বিয়ে করেছিলেন অভিনেতা গৌরবকে। সেই বিয়ে ভাঙার পর অভিমন্যু মুখার্জিকে বিয়ে করেন তিনি। তবে অনিন্দিতার দ্বিতীয় বিয়েও বেশিদিন টেকেনি।

Gourab and Anindita

ভরত কল (Bharat Kaul)- টলিউডের এই নামী অভিনেতারও দু’টি বিয়ে। ভরত প্রথমে অভিনেত্রী অনুশ্রী দাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। কিন্তু সেই বিয়ে টেকেনি। এরপর অভিনেত্রী জয়শ্রী মুখার্জিকে বিয়ে করেন তিনি। ভরত এবং অনুশ্রী দু’জনেই এখন চুটিয়ে সিরিয়ালের দুনিয়ায় কাজ করছেন।

Bharat Kaul and Jayashree Mukherjee

নুসরত জাহান (Nusrat Jahan)- টলিউড অভিনেত্রী নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার অন্ত নেই। টলিপাড়ার এই নামী নায়িকা প্রথম বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। এক বছরের মাথায় ভেঙে যায় সেই বিয়ে। এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ ইনে থাকা শুরু করে নুসরত। প্রসঙ্গত, যশও আগে একটি বিয়ে করেছিলে। কিন্তু সেই বিয়ে ভেঙে গিয়েছে।

Nusrat and Yash

ইন্দ্রনীল মল্লিক (Indranil Mallick)- ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক খ্যাত এই অভিনেতা প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যকে। তিনি এখন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে অভিনয় করছেন। সেই বিয়ে ভাঙার পর অভিনেত্রী সায়ন্তনী মল্লিকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইন্দ্রনীল।

Indranil Mallick with wife

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)- টলিপাড়ার নামী অভিনেতা কাঞ্চনের নামও তালিকায় রয়েছে। অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী অনিন্দিতা দাস। এরপর তিনি বিয়ে করেন অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জিকে। কিন্তু অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নাম জড়ানোর পর সেই বিয়েও ভাঙতে বসেছে।

Kanchan and Pinky

ভাস্বর চ্যাটার্জি (Bhaswar Chatterjee)- বাংলা ধারাবাহিকের দুনিয়ার নামী অভিনেতা ভাস্বর প্রথম বিয়ে ভাঙার পর বিয়ে করেন নবমিতা চ্যাটার্জিকে। সম্পর্কে তিনি উত্তম কুমারের নাতনি। তবে তাঁদের এই বিয়েও বেশিদিন টেকেনি।

Bhaswar Chatterjee and Nabamita Chatterjee

তথাগত মুখার্জি (Tathagata Mukherjee)- তালিকার শেষ নামটি হল টেলিভিশনের দুনিয়ার পরিচিত অভিনেতা তথাগতর। অভিনেতা প্রথম বিয়ে করেছিলেন কন্যাকুমারী মুখার্জিকে।

Tathagata and Debolina

তবে সেই বিয়ে টেকেনি। এরপর তথাগত অভিনেত্রী দেবলীনা দত্তের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এখন তাঁদের সম্পর্কও ভাঙতে বসেছে।

Related Articles

Back to top button