ছবিবিনোদনভাইরাল

মারকাটারি ফিগার অভিনেত্রী সুদীপ্তার, ফুটন্ত যৌবনে পুড়ছে হাজারো পুরুষ হৃদয়

বাঙালি অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী (Sudipta Banerjee)। অভিনেত্রীকে একাধিক বাংলা সিরিয়ালে (Bengali Serial) অভিনয়  করতে দেখা গিয়েছে। মূল চরিত্রে অভিনয় না করলেও বহু সিরিয়ালের পার্শ্ব চরিত্রে তথা খল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে।

প্রথম দিকে সিরিয়ালে পসিটিভ চরিত্রেই দেখা যেত অভিনেত্রীকে। তবে সময়ের সাথে খলনায়িকার চরিত্রেও অভিনয় শুরু করেন অভিনেত্রী। খলনায়িকার চরিত্রে বেশ জনপ্রিয় হয়ে পড়েন অভিনেত্রী।

রূপকথার গল্প নিয়ে তৈরী বাংলা সিরিয়াল ‘সাত ভাই চম্পাতে’ খল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। দুর্দান্ত অভিনয়ের জেরে সেরা খলনায়িকার পুরস্কারও পেয়েছেন।

 

তবে সিরিয়ালের এই অভিনেত্রী বর্তমানে হটনেস বোম্ব হয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীর সংখ্যা ছাড়িয়েছে ৩ লক্ষ ৩২ হাজার। সেখানে প্রায়শই নিজের ছবি শেয়ার করেন অভিনেত্রী।

ছবিতে কখনো ওয়েস্টার্ন ড্রেসে তো কখনো শাড়ী বা ভারতীয় পোশাকে  লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী।

বাংলা ছবির অভিনেত্রীদের তুলনায় কোনো অংশে কম যান না অভিনেত্রী সুদীপ্তা।

বাঙালি বধূর সাঝে সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের মন জয় করেছেন।

তো কখনো আবার ব্যাকলেস ব্লাউজে নিজের সুঠাম শরীরের প্রকাশ ঘটিয়েছেন।

 

আবার সুগভীর বিভাজিকা স্পষ্ট করে হট পোশাকে নিজেকে মেলে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

লাল হলুদ লেহেঙ্গাতেও দারুন মানিয়েছে অভিনেত্রীকে। সুদীপ্তা ধীরে ধীরে সিরিয়ালের জগতে বেশ জনপ্রিয় হয় উঠেছেন।  সুদীপ্তার ছবির জন্য অপেক্ষায় থাকেন অনুগামীরা।

সুদীপ্তা কোনো ছবি শেয়ার করলেই তা মুহূর্তেই মধ্যে ভাইরাল হয়ে পরে। হয়তো আগামীদিনে বাংলা ছবিতেও দেখা যেতে পারে সিরিয়ালের এই অভিনেত্রীকে।

Related Articles

Back to top button