ছবিবিনোদনভাইরাল

বাঙালির প্রিয় রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জী ভালো নেই! মনের কথা প্রকাশ করলেন নেটপাড়ায়

বর্তমানে সমাজে মুখ দেখে ভালো আছে না খারাপ আছে বোঝা মুশকিল। সুন্দর হাসিমুখের চেহারার পিছনে থাকতেই পারে মনখারাপ করা একটা মানুষ। আমাদের অতি ব্যস্ত  হয়ে পড়া জীবনযাপনের ফাঁকে মানুষের নিজের জন্যই সময় নেই! যার ফলে অন্য কারোর খোঁজ নিতে চেয়েও নেওয়া যায় না। অনেক সময় অবসাদ গ্রস্ত হয়ে পড়েন অনেকেই যেটা হয়তো প্রকাশ করেন না, মনের মধ্যে গুমরে মরতে হয়। এমনই কিছু একটা ঘটছে বাঙালির প্রিয় রান্নাঘর (Rannaghar) অনুষ্ঠানের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) সাথে।

সুদীপা চ্যাটার্জী Sudipa Chatterjee

জী বাংলার (Zee Bangla) পর্দায় রান্নাঘর অনুষ্ঠানের খুবই চেনা হাসিমুখের অভিনেত্রী ভালো নেই! খাদ্যরসিক বাঙালির ভুরিভোজের নানা উপায় দেখিয়ে আপামর বাঙালি দর্শকদের মন ভরিয়ে দেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী নিজেই অবসাদগ্রস্ত। নিজেই সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে জানালেন মন খারাপের কথা। ছবি সারেকরে সুদীপা লিখেছেন, ‘ যখন তোমার মনে হবে সব  শেষ হয়ে যাচ্ছে, তখন ভাববে কেন শুরু করেছিলে তুমি। সময় দাও কিছুটা, খারাপ সময় সর্বদা ভালো সময়ের ইঙ্গিত নিয়ে আসে’।

এমনিতে বেশ প্রাণবন্ত সুদীপা চ্যাটার্জী। রান্নাঘরের জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই সুন্দর হাসিভরা মুখের ছবি শেয়ার করেন সুদীপা। ছবি শেয়ার হলে তা দর্শকদের বেশ পছন্দও হয় যার ফলে ভাইরাল হয়ে পরে ছবিগুলি। তবে এদিনের পোস্টে অন্যরূপে দেখা গেল অভিনেত্রীকে।

সুদীপা চ্যাটার্জী Sudipa Chatterjee

অভিনেত্রীর এই অবসাদ ও মন খারাপের কারণ কি তা জানার জন্য আগ্রহী হয়ে পড়েছে দর্শকেরা তথা অভিনেত্রীর অনুগামীরা। তবে মনে করা হচ্ছে ইন্ডাস্ট্রির বাকি ছোটো খাটো শিল্পীদের জন্যই মন খারাপ সুদীপার। বরাবরই আবেগপ্রবণ অভিনেত্রী, তাই বর্তমান পরিস্থিতিতে বন্ধুর সমস্যার কথা শুনে মন ভেঙে যাচ্ছে। তাঁর মতে এমনি পরিস্থিতি যে চাইলেও বন্ধুদের সাহায্য করতে পারছি না। এতটুকুই যথেষ্ট মন ভেঙে দেবার ও অবসাদগ্রস্ত হবার জন্য।

Related Articles

Back to top button