গসিপবিনোদনসিরিয়াল

দিশা গঙ্গোপাধ্যায় থেকে পীযূষ গঙ্গোপাধ্যায়! অকালেই ঝরেছিল এই ৪ প্রতিভাবান তারকাদের প্রাণ

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। আর দীর্ঘদিন ধরে টিভির পর্দায় প্রিয় চরিত্র দেখতে দেখতে ওই চরিত্রাভিনেতারাই কখন যেন দর্শকদের বাড়ির একজন হয়ে ওঠেন। তাই টিভির পর্দায় তাঁদের দেখতে না পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের। দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় এমনই কয়েকজন অভিনেতা অভিনেত্রী ছিলেন যার আজ আর আমাদের মধ্যে নেই। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই কয়েকজন সেলিব্রেটি যাদের অকাল প্রয়াণে একসময় শোকে পাথর হয়ে গিয়েছিল গোটা ইন্ড্রাস্ট্রি।

১. দিশা গঙ্গোপাধ্যায় (Disha Ganguly)

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হলেন দিশা গঙ্গোপাধ্যায়। ২০১৫ সালে মাত্র ২৩ বছর বয়সে আত্মহত্যা করেন এই অভিনেত্রী। পর্ণশ্রীর বনমালী নস্কর রোডের একটি আবাসনের ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করা হয় দিশা গঙ্গোপাধ্যায়ের ঝুলন্ত দেহ।

এখনও তার অকাল মৃত্যু মেনে নিতে পারেনি তার সহকর্মীরা। তাঁর কথা বললে প্রথমেই মনে পড়ে যায় ‘বউ কথা কও’ এর রঞ্জনা চরিত্রের কথা। মৃত্যুর পরেও মানুষ বেঁচে থাকে তাঁর কাজের মাধ্যমে। তাই এত বছর পরেও দর্শকদের মনে দিশার উজ্জ্বল স্মৃতি।

২. পীযূষ গঙ্গোপাধ্যায় (Piyush Ganguly)

দেখতে গেলে ২০১৫ সালটা ছিল গোটা ইন্ডাস্ট্রির জন্য একটা অভিশপ্ত বছর। দিশা গাঙ্গুলি পর ওই বছরই ২৫ শে অক্টোবর পথ দুর্ঘটনায় মৃত্যু হয় কিংবদন্তি অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়ের। দিনটা ছিল সপ্তমীর বিকেল। সেদিন সাঁতরাগাছি উড়ালপুলের ওপর চন্দ্রকোনা রুটের একটি বাস পীযূষ গঙ্গোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা মারে। গুরুতর জখম দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি,চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অকালে প্রয়াত হন স্বর্গীয় অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। তাঁর অকাল প্রয়াণে শোকে ডুবে গিয়েছিল গোটা ইন্ডাস্ট্রি।

৩. রনি চক্রবর্তী (Roni Chakraborty)

ওই বছরই ইন্ডাস্ট্রি হারায় অপর এক প্রতিভাবান অভিনেতাকে। তিনি হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রনি চক্রবর্তী। তাঁর আকস্মিক মৃত্যুতে ধোঁয়াশা কাটেনি আজও। অভিনেতার বাড়ি সংলগ্ন এলাকায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছিল তাঁর মরদেহ। পুলিশের সূত্র জানা যায় জিম থেকে ফিরে সাঁতার কাটতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয় তার। যদিও তার পরিবারের দাবী, রনি খুব ভালো সাঁতার জানতেন। তাই তার জলে ডুবে মৃত্যুর সম্ভাবনা কম।

৪.সুবর্ণা যশ (Subarna Yash)

এছাড়াও অকালে প্রয়াত অপর একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ২৩ বছর বয়সী সুবর্ণা যশ। তাঁর মৃত্যুতে অবাক হয়ে গিয়েছিলেন অনেকে। সুবর্ণার বাবা-মাই প্রথম তাঁর মৃতদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জানা যায় অভিনয়ে ননিজেকে ঠিক মতো প্রতিষ্ঠিত করতে না পেরে দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। ২০২০ সালে মানসিক অবসাদের শিকার হয়ে আত্মহত্যা করেন তিনি।

Related Articles

Back to top button