বিনোদনভাইরালভিডিও

‘ বেশ করেছি প্রেম করেছি ‘ প্রকাশ্যে নীল ও তৃনার ঘনিষ্ঠ মুহূর্ত ! সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিকের অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। ‘খোকাবাবু’, ‘কলের বৌ’ ও বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর সাথে অভিনেতা নীল ভট্টাচার্যের সম্পর্ক নিয়ে গুঞ্জন বহুদিনের। তবে তারা দুজনেই একে অপরকে ভালো বন্ধু হিসাবে বলে এসেছিলেন প্রকাশ্যে। যদিও প্রেমের কথা স্বীকার না করলেও অন্তরে অন্তরে যে প্রেমের জাল বোনা হয়ে গেছে তা জানতো প্রায় সকলেই।

গতকাল সন্ধ্যায় অভিনেত্রী তৃনা ও অভিনেতা নীলের (Neel Bhattacharya)একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। যেটা দুজনের  সম্পর্কের কথা আরো স্পষ্ট করে দিল। এদিন এর ভিডিওটিতে তৃনাকে দেখা যাচ্ছে এক উঁচু বিল্ডিং এর ওপরে নীল এর একানের সময় কাটাতে। এমনকি তৃনার মাথা যে নীলের কাঁধে তা দেখা যাচ্ছে! তৃনার মাথার চুলে খানিক হাত বুলিয়ে দিতেও দেখা গেছে নীলকে।

ভিডিওতে তৃনাকে একটি শর্ট স্কার্ট ও টপ পরে থাকতে দেখা গেছে অন্যদিকে নীলকে দেখা গেছে একটি নীল ও লালে মেশানো পাঞ্জাবি পরে। অর্থাৎ একজন আধুনিক তো একজন একেবারে বাঙালি সাজে খানিক রোমান্টিক মুহূর্ত কাটাচ্ছিলেন দুজনে।  কিন্তু হটাৎ ক্যামেরার আগমন! আর ধরা পরে গিয়ে অভিনেতা নীল তো প্রথমে বেশ খানিক লজ্জা পেয়ে প্রথমে মুখ ঢেকে নিলেন। তার পর একেবারে ‘বেশ করেছি প্রেম করেছি’ মেজাজে আবার আসল জীবনে একে ওপরের সাথে মিলিয়ে যান টেলি পর্দার এই জুটি।

রোমান্টিক এই ভিডিওটি শেয়ার করা হয়েছে তৃনার সোশ্যাল মিডিয়া থেকেই। আর এমন এক ভিডিওকি ভাইরাল না হয়ে থাকতে পারে! শেয়ার করার পর থেকে ইতিমধ্যেই দর্শক সংখ্যা ছাড়িয়েছে লখ্যাধিক। তাদের মধ্যে প্রায় ৩৯ হাজারেরও বেশি জন লাইক করেছেন ভিডিওটি। সাথে অনেকেই মন্তব্য করেছেন জোড়ি একেবারে পারফেক্ট।

 

 

View this post on Instagram

 

Let’s go back @neel_bhattacharya ❤️ . . #igdurgapujo #durgapujo2020 #amarpujoreel #feelkorboreelkorbo #love #blessed

A post shared by Trina Saha (@trinasaha21) on

Related Articles

Back to top button