ছবিবিনোদনসিরিয়াল

ট্রাডিশনালের পালা শেষ! ওয়েস্টার্ন ড্রেসে, হট প্যান্ট পরে নেটপাড়া কাঁপাচ্ছেন অভিনেত্রী সন্দীপা

টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই ওয়েব সিরিজে অভিনয়ের ফলে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আবার ভালো অভিনেত্রী হবার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী সন্দীপা।

Sandipta Sen সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

Sandipta Sen সন্দীপ্তা সেন

সম্প্রতি সন্দীপ্তা একটি ছবি শেয়ার করেছে তার সোশ্যাল মিডিয়াতে। ছবিতে বেশ খানিকটা বোল্ড লুকে দেখা গিয়েছে সন্দীপাকে। যদিও সন্দীপ্তা ট্রাডিশনাল পোশাকেই বেশি অভ্যস্ত, তবে ট্রাডিশনাল পোশাক ছেড়ে এবার ওয়েস্টার্ন লুকে উপস্থিত হয়েছেন অভিনেত্রী। আর ছবি শেয়ার করে লিখেছেন, ‘ জীবনের সমস্ত বিভিন্নতা, চরম আর সৌন্দর্য যেন এল ছায়া দিয়েই তৈরী’।

Sandipta Sen সন্দীপ্তা সেন

শীতের হালকা মিঠে রোদের মধ্যে সন্দীপ্তার বোল্ড লুকের এই ছবি শেয়ার করার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিটি শেয়ার করার মাত্র কিছু খানের মধ্যেই ১৮ হাজাররেও বেশি লাইক হয়ে গিয়েছে ছবিটিতে। আর অভিনেত্রীর এই ছবি দেখে তার ভক্তরাও মন্তব্যে ভরিয়ে দিয়েছেন ছবির কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles

Back to top button