ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কার মুকুটে নয়া পালক! সোজা বলিউডে পাড়ি দিলেন নায়িকা

বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharjee)। বাংলা সিরিয়াল থেকে ওয়েব সিরিজ সব মাধ্যমেই চুটিয়ে কাজ করেছেন প্রিয়াঙ্কা। আর সদ্য ‘এফআইআর’ (FIR) ছবির হাত ধরে বড়পর্দায় হাতেখড়ি হয়েছে অভিনেত্রীর। আর এবার সবকিছু কে ছাপিয়ে প্রিয়াঙ্কার মুকুটে জুড়ল নতুন পালক। এবারে তিনি কাজ করতে চলেছেন জাতীয় স্তরে (National Level)।

খুব শিগগিরই আসতে চলেছে তাঁর নতুন মিউজিক ভিডিয়ো (Music Video) ‘গুড়িয়া রানি’ (Guria Rani)। বিদুলা ভট্টাচার্য পরিচালিত মিউজিক ভিডিয়োতে বিয়ের লাল টুকটুকে কনের সাজে ধরা দিতে চলেছেন প্রিয়াঙ্কা। হয়েছে পর একটি মেয়ের বিদায়ী কে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই গোটা ভিডিও। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কনের সাজে প্রিয়াঙ্কার সেই লুক দেখে দারুন পছন্দ হয়েছে অনুরাগীদের।


শোনা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী মাসেই অর্থাৎ ফ্রেব্রুয়ারিতেই মুক্তি পাবে এই মিউজিক ভিডিয়ো। জানা গেছে এই মিউজিক ভিডিয়োতে যে গানটি রয়েছে তাতে কণ্ঠ দিয়েছেন নবীন দাগা, সরিতা ছন্দক, শ্রীরাম আইয়ার। গানের কথা লিখেছেন মহেন্দ্র দাগা। তবে এই মিউজিক ভিডিওটির ভাবনা এবং গল্প পুরোটাই পরিচালক বিদুলা ভট্টাচার্যের।

 

বিদুলা ভট্টাচার্যের সঙ্গে কাজ করা দারুণ অভিজ্ঞতা বলে জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর এই মিউজিক ভিডিওতে মুখ্য চরিত্রে থাকা প্রিয়াঙ্কা অর্থাৎ গুড়িয়ার বাবার চরিত্রে অভিনয় করেছেন মনোজ ওঝা এবং মায়ের চরিত্রে দেখা যাবে স্বরলিপি চট্টোপাধ্যায়কে। অন্যদিকে প্রিয়াঙ্কার ছোটবেলার ভূমিকায় দেখা গিয়েছে সহচরীকে।

প্রসঙ্গত প্রিয়াঙ্কা আগেও মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তবে জাতীয় স্তরে এই প্রথম। সংবাদমাধ্যমে সেই অভিজ্ঞতার কথা জানিয়ে উচ্ছসিত প্রিয়াঙ্কা বলেছেন ‘আমার বাবার ভূমিকায় মনোজদা (মনোজ ওঝা) অভিনয় করেছেন। গোটা ভিডিয়ো জুড়েই কান্নাকাটি রয়েছে। এই কাজটা করতে গিয়ে খুব নস্ট্যালজিক লেগেছে। যে কোনও মেয়ের কাছেই নিজের বাড়ি ছেড়ে চলে যাওয়া খুব আবেগের। আমি যথাসাধ্য চেষ্টা করেছি সেই আবেগকে ফুটিয়ে তোলার। আশা করি দর্শকদেরও খুব ভালো লাগবে।’

Related Articles

Back to top button