পাওলি দাম Paoli Dam

অভিনেত্রী হতে চাননি হেট স্টোরির সুপার হট অভিনেত্রী পাওলি দাম, স্বপ্ন ছিল অন্যকিছু


পাওলি দাম (Paoli Dam), টলিউডে আজ এই নাম সকলেরই চেনা। শুধুই নয় টলিউড বলিউডেও নিজের অভিনয়ের দক্ষতায় জায়গা করেনিয়েছেন অভিনেত্রী। এলার চার অধ্যায়, জুলফিকার ইত্যাদি বাংলা ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতেছেন অভিনেত্রী। কিছুদিন আগে লাভ আজ কাল ছবিতেও অভিনয় করেছিলেন পাওলি, তবে মূল চরিত্রে নয়। বলিউডে পাওলি দামকে সকলেই হেট স্টোরির সুপার হট অভিনেত্রী হিসাবে চেনেন।

পাওলি দাম Paoli Dam

অভিনয়ের কারণেই আজ এতো জনপ্রিয়তা অভিনেত্রীর। তবে জানেন কি অভিনেত্রী হতে চাননি পাওলি দাম। শুনে অবাক হলেন? যে অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য পপুলার তিনি নাকি অভিনয়ই করতে চাননি! আসলে শুনতে আজব লাগলেও এটা এক্কেবারে সত্যি।

পাওলি দাম Paoli Dam

তাহলে এবার মনে প্রশ্ন জাগা স্বাভাবিক যে কি হতে চেয়েছিলেন তাহলে পাওলি। আমাদের প্রত্যেকেরই তো ছোটবেলায় স্বপ্ন থাকে যে ডাক্তার হবে টিচার হবে, তেমনি কি স্বপ্ন ছিল পাওলি দামের। যেমনটা জানা যায় ছোট বেলায় প্লেনের পাইলট হতে চেয়েছিলেন পাওলি। তাও আবার যে সে প্লেন নয়, ভারতের বায়ুসেনার পাইলট হতে চেয়েছিলেন পাওলি। তিনি চাইতেন একজন বায়ুসেনা পাইলট হয়ে দেশের স্বার্থে কাজ করতে।

পাওলি দাম Paoli Dam

অবশ্য এখানেই শেষ নয়। অভিনেত্রী একজন সফল ক্রীড়াবিদও হতে চেয়েছিলেন। কিন্তু সেই সমস্ত স্বপ্ন পূরণ হয়নি অভিনেত্রীর। বদলে অভিনয়েই নিজের কেরিয়ার খুঁজে পেয়েছেন পাওলি। তবে জানা যায় অভিনয়ে আসার আগে পড়াশোনায় বেশ ভালো ছিলেন অভিনেত্রী।

পাওলি দাম Paoli Dam

 

পাওলি দাম একটি সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবার থেকেই উঠে এসেছেন। এরপর অভিনয় জগতে পা রাখার পর ধীরে ধীরে একেরপর এক ছবি করেছেন। আর যেখানেই অভিনয় করেছেন প্রশংসিত হয়েছেন। এমন নয় যে বড় বাজেটের ছবিতেই অভিনয় করেছেন অভিনেত্রী। পাওলি বেশ কিছু কম বাজেটের ছবিতেও অভিনয় করেছেন যেখানে তার অভিনয়ের ভূয়সী প্রশংসা হয়েছে।


Like it? Share with your friends!

652
652 points