বিনোদনভিডিও

আমার কি কোনো ফিলিং নেই! নেটপাড়ায় মনের কথা নিয়ে হাজির ঝুমাবৌদি, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউডের (Tollywood) অভিনেত্রী মোনালিসা (Monalisa) এখন বেশ পলুলার। হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে তার ঝুমা বৌদি চরিত্রের দুর্দান্ত অভিনয় আজ বাঙালি পুরুষ ভক্তদের মনে গেথে আছে। সোজা ভাষায় বলতে গেলে মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকে উত্তেজনার পারদ। আর মোনালিসার ছবি মানেই দেওয়রদের ঘুম ওড়ার জোগাড়।

একদা ভোজপুরী, তামিল ইন্ডাস্ট্রি কাঁপানো  ‘আইটেম গার্ল’ এখন টলিউডের ঝুমা বৌদি। ঝুমা বৌদি তথা মোনালিসা কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। পুরুষ ভক্তদেরকে একেরপর এক হট ছবি উপহার দিয়ে মাতিয়ে রাখেন অভিনেত্রী। মোনালিসার নতুন ছবি দেখার জন্য চাতকের মত অপেক্ষায় থাকেন তার অনুগামীরা। তাই অভিনেত্রীর ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার হওয়া মাত্রই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পরে নিমেষের মধ্যে।

সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে তার মনের কিছু কথা শেয়ার করেছেন অভিনেত্রী মোনালিসা। ভিডিওতে তিনি বলেছেন, ‘আমি কি মরে যাব! আমার কি কোনো ফিলিং নেই! ‘ আসলে বিগবস ১৩ (Bigboss 13)তে শেহনাজ গিলের জনপ্রিয় ডায়লগ এটি, “তোয়াড্ডা কুত্তা কুত্তা, সাড্ডা কুত্তা টমি”। এই ডায়লগ এখন রীতিমত ট্রেন্ডিং। রাজ কুমার বিশ্বাস নামের এক মিউজিসিয়ান এই  জনপ্রিয় ডায়লগ নিয়ে গান বানিয়ে ফেলেছেন। আর সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতে মাতামাতির শেষ নেই।

অনেক বলিউড থেকে শুরু করে টলিউডের সেলেব্রিটিরাই এই গানে নিজেদের ভিডিও বানিয়ে শেয়ার করছেন। এবার মোনালিসায় সেই সেলিব্রিটিদের দলে নাম লিখিয়েছেন। ‘সাড্ডা কুত্তা’ গানে ভিডিও করে তা শেয়ার করেছেন ঝুমা বৌদি।

Related Articles

Back to top button