ছবিবিনোদনভাইরালসিরিয়াল

আর কিছুদিন পরেই আসছে নতুন অতিথি, এবার শাশুড়ির হাতে সাধ খেলেন অভিনেত্রী মধুবনী

একসময়ে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কমের (Valobasa dot com) দুই প্রধান চরিত্র ওম এবং তোরা রিল লাইফকেই বানিয়েছিলেন রিয়েল লাইফ। সিরিয়ালের সেট থেকেই শুরু হয় প্রেম। এরপর বেশ কিছুদিন চলে প্রেমে হাবুডুবু খাবার পালা। সিরিয়াল শেষ হয় যায় তবে প্রেমের নৌকা চলতে থাকে একেবারে উর্ধগতিতে। শেষে ২০১৭তে চার হাত এক হয় মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও রাজা গোস্বামীর (Raja Goswami)।

Madhubani Goswami মধুবনী গোস্বামী

এরপর কেটে গিয়েছে চার ছাড়তে বছর। বিয়ের পর একেঅপরকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। এদিকে নিজের নাম কলকাতায় খুলে ফেলেছেন একটি বিউটি সেলন। নাম দিয়েছেন মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো। সংসার আর বিউটি পার্লার নিয়ে দিব্যি কাটছিলো অভিনেত্রীর জীবন। এরপরই এলো করোনা মহামারী, দীর্ঘ লোকডাউনে ঘরবন্দি হল গোটা দেশ। অবশ্য এই ফাঁকে চুটিয়ে রোমান্স করেছেন মধুবনী ও রাজা।

মধুবনী গোস্বামী Madhubani Goswami

এরপর গতবছর বাঙালির সেরা পুজো দুর্গাপুজোর আগেই মা হবার সুখবর দেন অভিনেত্রী। নিজেরই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন প্রথম প্রেগনেন্সির কথা। এরপর থেকেই সিরিয়ালে অভিনয় না করলেও টলিপাড়ায় বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী। তাছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মধুবনী। প্রায়শই নিজের ছবি ও পার্লারের দুর্দান্ত সমস্ত অফার নিয়ে হাজির হন। ইনস্টাগ্রামে নিজের বেবি বাম্পের একাধিক ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা খুব কম সময়ের মধ্যেই ভাইরাল হয়ে পড়ত।

Madhubani Goswami মধুবনী গোস্বামী

কিছুদিন আগেই সাধের কিছু ছবি শেয়ার করেছিলেন মধুবনী। ছবিতে দেখা গিয়েছিল টেবিল ভর্তি করে সাজানো রয়েছে নানা ধরণের মুখরোচক খাবার। ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমার সাত মাসের সাধ, ভাজাভুজিগুলো দারুন খেতে। আর আমায় সাধ খাইয়েছে আমার সর্বদার সঙ্গী আমার মামণি’।

Madhubani Goswami মধুবনী গোস্বামী

সম্প্রতি আরো কিছু সাধের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই ছবিগুলি অবশ্য সাত মাসের সাধের ছবি নয়, এগুলো দুমাস আগে অর্থাৎ পাঁচ মাসের সাধের ছবি। ছবিতে শ্বশুর শাশুড়ির সাথে ঠাকুর ঘরে বসে থাকতে দেখা গেছে মধুবনীকে। শশা,আপেল,আম,পেয়ারা ও আতা এই পাঁচ ফল দিয়ে বৌমাকে আশীর্বাদ করেছেন শাশুড়িমা। ছবিগুলি শেয়ার করে মধুবনী ক্যাপশনে লিখেছেন, ‘আমার পাঁচ মাসের সাধের ছবি। ছবিতে আমার শ্বশুর ও শাশুড়িকে দেখা যাচ্ছে যাদের ছাড়া আমি একেবারেই এক আর অচল’।

Madhubani Goswami মধুবনী গোস্বামী

 

Related Articles

Back to top button