জন্মদিনে লাল বিকিনি, উন্মুক্ত বক্ষযুগলে অভিনেত্রী মৌনী রায়। তুমুল ভাইরাল ভিডিও


বাঙালিরা যেখানেই যাকনা কেনা বাঙালিরাই সেরা। তার প্রমান বহুবার পাওয়া গেছে। এরখমই একজন সেরা বাঙালি হল বাঙালি অভিনেত্রী মৌনী রায়। বাঙালি অভিনয় জগতের সাথে সাথে হিন্দি তেও তার জায়গা বেশ পোক্ত। ছোটপর্দা থেকে শুরু করে বড় পর্দা সবজায়গাতেই দেখা মিলেছে এই বাঙালি অভিনেত্রীর। নিজের অভিনয়ের মাধ্যমে প্রমান করেছেন নিজেকে টলি ও বলি দুই জায়গাতেই।

এছাড়াও পরিচালক আযান চক্রবর্তীর সাথে প্রেমের সূত্রে এখন তিনি চর্চার শিরোনামে।বর্তমানে মুম্বাই তার পাকাপাকি ঠিকানা। স্বাস্থ্য সম্পর্কে বেশ সচেতন অভিনেত্রী। জিনকে ফিট রাখার ব্যাপারে একেবারেই গা ঢিলেমি পছন্দ করেননা তিনি। স্বাস্থ্য চর্চার জন্য বেশ চর্চিত এই অভিনেত্রী।

সম্প্রতি,জন্মদিনের পার্টির একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে বিকিনি পরে উদোম নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবেই পোস্ট হওয়া মাত্রই ভাইরাল ভিডিও। যেমনটা জানা যায়  দেশে করোনার জন্য লকডাউন ঘোষণার আগে থেকেই দেশের বাইরে তিনি। কখনো দুবাই তো কখনো মালদ্বীপে গেছেন অভিনেত্রী ,সাথে  নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবি।

https://www.instagram.com/p/CFqtas7AZXz/

এবার প্রিয় বান্ধবীর সাথেই জন্মদিনের পার্টি সারলেন মালদ্বীপে। প্রিয় সেই বান্ধবী অন্য কেও না মন্দিরা বেদি। প্রিয় বান্ধবীর সাথে মালদ্বীপের সমুদ্র সৈকতে বিকিনি পরে নাচলেন অভিনেত্রী। সেই নাচের ভিডিও ছেড়েছেন মন্দিরা বেদি তার ইনস্টাগ্রামে। মুহূর্তের মধ্যেই সেই নাচের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। সাথে লিখেছেন “এই বন্ধ এক ভালোবাসার বন্ধন। আমি কল্পনাও করতে পারিনা তুমি আর আমি মাইল কোথায় যাবো!তবে আজ আমরা এখানে আর আমার সাথেই আটকে পড়েছো তুমি সারাজীবনের জন্য। “


Like it? Share with your friends!

647
647 points