ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

TRP বাড়াতে অবাস্তব ঘটনা দেখানো হয়! ৫ বছর পর কামব্যাক করে বিস্ফোরক ইষ্টিকুটুম নায়িকা অঙ্কিতা

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়ালপ্রেমী দর্শকদের সিরিয়াল ছাড়া চলে না এক মুহূর্তও। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকারের অভ্যাস।সিরিয়ালের পোকা দর্শকদের কাছে একমুঠো অক্সিজেনের মতো কাজ করতে বাংলার এই মেগা সিরিয়াল গুলি। তাই দর্শকদের মনোরঞ্জন করতে আজকাল এক সিরিয়াল শেষ হতেই তার জায়গা নিয়ে নেয় নতুন সিরিয়াল। কথাতেই আছে নতুনকে জায়গা দিতে পুরনোকে জায়গা ছাড়তে হয়।

প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররা কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠে। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সেই সিরিয়ালের অভিনেতা, অভিনেত্রীদের ভোলা যায় না কিছুতেই। বাংলার সিরিয়ালপ্রেমীদের কাছে অত্যন্ত পছন্দের এমনই একজন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। দর্শকদের কাছে আজও  অত্যন্ত জনপ্রিয় অঙ্কিতা অভিনীত স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ইষ্টিকুটুম’ (Ishti Kutum)।

২০১৫ সালের এই ধারাবাহিকে কমলিকা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই সময় ঋষি কৌশিকের সাথে জুটি বেঁধে এই সিরিয়ালে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী।তবে দীর্ঘ ৫ বছর হয়ে গেল বাংলা সিরিয়ালের সাথে সম্পর্ক ছিল না তার। তবে টিভি সিরিয়ালে দেখা না গেলেও অঙ্কিতা কিন্তু এই ৫ বছরে দাপিয়ে কাজ করেছেন একাধিক বাংলা সিনেমা আর ওয়েব সিরিজে।

তার অভিনীত জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম কয়েকটি হল ‘ব্যোমকেশ ফিরে এল’, ‘ব্যোমকেশ বক্সি ‘এবং কিরীটি’৷ এছাড়াও রয়েছে আরও একাধিক সিনেমা।এখনও মুক্তির অপেক্ষায়রয়েছে নতুন সিনেমা  ‘আকাশ অংশত মেঘলা’ এবং ‘কাদম্বরী আজও’।  এ তো গেল সিনেমার কথা। অঙ্কিতা অভিনীত কয়েক জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় রয়েছে ‘হায় তবা’, ‘দ্য ডার্লিং’, ‘পবিত্র পাপী’ ‘চরিত্রহীন’, ‘বউ কেন সাইকো’, ‘মাফিয়া’।

তবে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকরা বহুদিন ধরেই অঙ্কিতাকে আবার টিভি সিরিয়ালে দেখার অপেক্ষায় ছিলেন। কিন্তু এতদিন অঙ্কিতা তার পছন্দ মতো চরিত্র পাচ্ছিলেন না।  কিন্তু আর বেশি দেরি নেই খুব তাড়াতাড়ি নতুন সিরিয়াল নিয়ে আসছেন অভিনেত্রী। ৫ বছর পর কালার্স বাংলায় এক ভিন্ন স্বাদের সিরিয়াল ‘ইন্দ্রানী’ -এর হাত ধরে ছোট পর্দায় কামব্যাক করছেন অঙ্কিতা।


প্রসঙ্গত সেদিক দিয়ে দেখতে গেলে এটাই হতে চলেছে অঙ্কিতার ফার্স্ট লিড। বিখ্যাত পরিচালক বাবু বণিক পরিচালিত এই সিরিয়ালে অঙ্কিতার চরিত্রটি একজন সিঙ্গেল মাদারের। তার একটি মেয়ে আছে। পেশায় সে একটি হসপিটালের অ্যাডমিন। সেখানেই তার জীবনে এসে হাজির হয় তার থেকে বয়সে ছোট একজন যুবক আদিত্য। ইন্দ্রাণীকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলে সে। সেই ভালোবাসা নায়িকা কিভাবে গ্রহণ করবেন তাই নিয়েই এগোবে সিরিয়াল। তবে অভিনেত্রী শুরুতেই নির্মাতাদের জানিয়েছেন তথাকথিত বেশি টিআরপির আসায় যেন সিরিয়ালে অবাস্তব কিছু যেন না দেখানো হয়।

Related Articles

Back to top button