দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত ‘জিয়নকাঠি’ খ্যাত ঐন্দ্রিলা, হাসপাতালে ভেঙে পড়লেন কান্নায়


খুব বেশি দিন হয়নি খারাপ সাল ২০২০ পেরিয়ে। নতুন বছরের শুরুতে বেশ কিছু ভালো খবর এলেও এবার টলিপাড়ায় এল খারাপ খবর। একবার মারণরোগ ক্যান্সারকে জয় করে আসা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) শরীরে ফের ধরা পড়ল ক্যান্সার। একসময় ‘জিয়নকাঠি’ সিরিয়ালে অভিনয়ের কারণে দারুন জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। তার এমন অসুস্থতার খবরে মন খারাপ অভিনেত্রীর অনুগামী তথা সিরিয়ালপ্রেমীদের।

এর আগে ২০১৫ সালে মারণরোগ ক্যান্সারের সাথে যুদ্ধে জয়ী হয়েছিলেন অভিনেত্রী। বাঁচার অদম্য ইচ্ছাশক্তি নিয়েই দীর্ঘ দেড় বছর ধরে লড়াই চালিয়ে গিয়েছিলেন। যার ফল স্বরূপ ২০১৫ সালে ক্যান্সারকে জয় করেন ‘জিয়নকাঠি’ খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা। কিন্তু পাঁচ বছর পরে শরীরে ফের বাসা বেঁধে ক্যান্সার।

সরস্বতী পুজোর সময়েই আচমকাই কাঁধে শুরু হয় মারাত্মক যন্ত্রণা। এরপর বৃহস্পতিবার দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। হাসপাতালে পরীক্ষা করে জানা যায় অভিনেত্রীর ডানদিকের ফুসফুসে একটি টিউমার হয়েছে। এরপর তা বায়োপসির জন্য পাঠানো হলে আশঙ্কা সত্যি হয়। জানা যায় ফের ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

কিন্তু জীবনে হার মানতে নারাজ অভিনেত্রী। ঐন্দ্রিলা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়ই থাকেন। এদিন হাসপাতালের বিছানা থেকেই এসেছিলেন লাইভে। সেখানে নিজের দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হবার কথা জানান। সাথে অভিনেত্রীর জন্য সবাই যাতে ঠাকুরের কাছে প্রার্থণা করে তার অনুরোধ করেন। যদিও অভিনেত্রীর অসুস্থতার খবরে ইতিমধ্যেই যথেষ্ট চিন্তিত তার অনুরাগীরা। শেয়ার করা ভিডিওতে বহু অনুগামী অভিনেত্রীর দ্রুত সুস্থতা ও আরোগ্য কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

প্রসঙ্গত, জীবনের এমন এক কঠিন সময়ে খুব কম মানুষকেই পাশে পাওয়া যায়। আর এই মুহূর্তে ঐন্দ্রিলার পাশে পেয়েছে বন্ধু সব্যসাচী চৌধুরী অর্থাৎ ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের বামা ক্ষ্যাপাকে। দীর্ঘদিন ধরেই দুজনের প্রেম বেশ চর্চার বিষয় ছিল বাংলা সিরিয়ালের দুনিয়াতে। তবে, এবার তাদের মধ্যেকার স্পেশাল সম্পর্কটা আরো স্পষ্ট হয়ে গেল। জন্মদিনে ঐন্দ্রিলার শেয়ার করা ছবি ‘ফল্ট ইন আওয়ার স্টার’ এর পোস্টারের জবাবে স্ট্যাটাস দিয়ে সব্যসাচী লিখলেন, ‘এটা আমরাই ঠিক করব, আমরা করবই’।


Like it? Share with your friends!

667
53 shares, 667 points