বিনোদনসিনেমা

বাংলা থেকে বলিউড, এবার মিশন সাউথ! পুষ্পা অভিনেত্রী রশ্মিকার সাথে জুটি বাঁধছেন যীশু সেনগুপ্ত

এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রি অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)।  বাংলার পাশাপাশি বলিউডে তো বটেই পাশাপাশি এখন দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও একের পর এক কাজ করে চলেছেন অভিনেতা। প্রসঙ্গত যীশু ছাড়াও বাংলার বাইরে কাজ করে থাকা অন্যতম দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী হলেন পরমব্রত আর স্বস্তিকা।

তবে তাদের তুলনায় বরাবরই বেশ কয়েক ধাপ এগিয়ে রয়েছেন যীশু। কারণ বাংলার এই চকলেট বয়ের অভিনয়ের ঝুলিতে এখন শুধু বাংলা কিংবা হিন্দি নয় রয়েছে একাধিক সাউথের সিনেমাও। তাই সব মিলিয়ে এখান তিন তিনটি ইন্ডাস্ট্রির কাজ নিয়ে বছরভর দারুন ব্যস্ত থাকেন অভিনেতা। তাই আজ কলকাতা তো কাল মুম্বাই তো তার পরের দিন আবার চেন্নাই, এইভাবেই কাটছে এখন যীশু সেনগুপ্তের দিন।

cropped-Jisshu-Sengupta. যীশু সেনগুপ্ত

প্রসঙ্গত এই প্রথম নয় আগেই যীশু অভিনয়  করেছেন সাউথের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন চিরঞ্জীবী অভিনীত ‘আচার্য’ কিংবা নানির ‘শ্যাম সিং রায়’ ছবিতে। এবার জানা যাচ্ছে তেলেগু ইন্ডাস্ট্রিতেও ডেবিউ করতে চলেছেন যীশু। দুলকার সলমন এবং  ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রমন’ (Sita Raman)-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত।

তবে এখনই তার চরিত্র নিয়ে কোন কিছুই জানাতে রাজি নন নির্মাতারা। তবে জানা যাচ্ছে এই সিনেমার চিত্রনাট্যের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন অভিনেতা। এই সিনেমায় যীশু ছাড়াও দেখা যাবে সাউথের জনপ্রিয় ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমার শ্রীভাল্লি  অভিনেত্রী  রশ্মিকা মান্দানাকেও (Rashmika Mandana)।

জানা গেছে এই সিনেমায় কাজ করে যীশু নিজেও দারুন খুশি হয়েছেন। আগামী ৫ই অগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক হানু রাঘাবাপুড়ি পরিচালিত এই ছবি। প্রসঙ্গত বাংলায় যীশু অভিনীত শেষ ছবি হল ‘বাবা,বেবি ও’। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সোলাঙ্কি রায়। আর  বলিউডে যিশুকে শেষবার দেখা ‘থালাইভি’ ছবিতে। তযে খুব তাড়াতাড়ি বাংলায় ‘মেঘ পিওন’-এর কাজ শুরু করতে চলেছেন অভিনেতা।

Related Articles

Back to top button