গসিপবিনোদনসিনেমা

ডুবে ডুবে জল! রনবীর কাপুরের আগে এই ৫ হ্যান্ডসামের সঙ্গে ‘প্রেম’ করেছিলেন আলিয়া ভাট

বলিউডের বিখ্যাত ফিল্ম পরিচালক মহেশ ভাট (mahesh bhatt) কন্যা অভিনেত্রী আলিয়া ভাট (alia bhatt)। অল্প বয়সেই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে যেমন মুগ্ধ করেছেন দর্শকদের তেমনি কমেডি, রোমান্স থেকে শুরু করে সমস্ত ধরণের অভিনয়ের সাথে এমন সুন্দরী অভিনেত্রীকে জনপ্রিয়তার শিখরে তুলেছে দর্শকেরা।

এই মুহুর্তে বলিউডের চকোলেট বয় রনবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া। গত বছর থেকেই দুজনের বিয়ে নিয়ে শুরু হয় জল্পনা, এমনও শোনা যায় গত বছর ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চেয়েছিলেন দুজনেই। মহামারী করোনাও আটকাতে পারেনি দুজনের প্রেমকে। কোটি কোটি টাকা খরচ করে রণবীরের আবাসনের ফ্ল্যাট কিনেছেন আলিয়া। তাছাড়া আসন্ন ছবি ‘ব্রাম্ভস্ত্ৰ’ এর জন্যও একত্রে শুটিং করছিলেন দুজনে। এখন রনবীরের সাথে চুটিয়ে প্রেম করলেও এর আগেও কিন্তু বেশ ডুবে ডুবে জল খেয়েছেন আলিয়া। রনবীরের আগে ৫ জনের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। একঝলকে দেখে নিন ভাগ্যবানদের তালিকা।

রণবীর কাপুর আলিয়া ভাট Ranbir Kapoor Alia Bhatt

১. রমেশ দুবে (Ramesh Dubey) :

রমেশ দুবে ছিলেন আলিয়া ভাটের প্রথম প্রেমিক। দুজনেই একই বিদ্যালয়, জামনাবাই নরসী স্কুলে পড়াশোনা করেছেন। রমেশ দুবে লাইমলাইট এবং সোশ্যাল মিডিয়া থেকে বেশ দূরে, তাই খুব বেশি ছবি পাওয়া যায় না। তবে আমরা অনুমান করতে পারি যে তারা একই শ্রেণিতে পড়াকালীনই এই সম্পর্কটি শুরু হয়েছিল।

২. আলি দাদারকর (Ali dadarkar) :

আলি খুব একটা জনপ্রিয় নন তবে আলিয়া বলিউডে প্রবেশের আগে তার সাথে ডেট করেছিলেন। তারা দীর্ঘদিন একসাথে ছিলেন এবং আলি আলিয়ার দ্বিতীয় প্রেমিক। সূত্রের খবর অনুযায়ী, এই আলিয়ার আলির সাথে একটি গুরুতর সম্পর্ক ছিল।

৩.সিদ্ধার্থ মালহোত্রা (Sidhdharth Malhotra) :

আমরা সকলেই শুনেছি সিদ্ধার্থ ও আলিয়ার সম্পর্কের কথা। আলিয়া ও সিদ্ধার্থ একসঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারা দুজন মোট দুটি ছবিতে অভিনয় করেছেন। যদিও তাদের দুজনেরই এই গুজবের সত্যতা নিশ্চিত হয়নি, তবে স্পষ্টতই প্রমাণ হয়েছিল যে দু’জনই কেবল বন্ধুর চেয়ে অনেকটাই বেশি ছিলেন। জ্যাকলিন এবং সিদ্ধার্থের ঘনিষ্ঠতার কারণে দু’জনেই ব্রেক আপ করেছিলেন।

৪. বরুণ ধাওয়ান (Varun Dhawan) :

বলিউড ইন্ডাস্ট্রির চারদিকে গুঞ্জন ছিল, দুজনের ডেটিং নিয়ে। তারা দু’জনই স্টুডেন্ট অফ দ্য ইয়ারের সাথে একসাথে কেরিয়ার শুরু করেছিলেন , এটি একটি দুর্দান্ত হিট, পরে তারা আরও ২ টি ছবি করেছেন তারা৷ চলতি বছরের শুরুতেই বরুণ ধাওয়ান নাতাসার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন।

৫. কাভিন মিত্তাল (Kavin Mittal) :

তিনি হলেন জনপ্রিয় ব্যবসায়ী টাইকুনস সুনীল মিত্তালের অন্যতম ছেলে। তাদের দু’জনের ডেটিং সম্পর্কে চারদিকে আলোচনা ছিল। কাভিন এবং আলিয়া একটি সেমিনারের সময় দেখা করেছিলেন এবং ঘনিষ্ঠ বন্ধু হয়েছিলেন তবে খুব বেশিদিন তাদের সম্পর্ক টেকেনি।

 

Related Articles

Back to top button