বিনোদনভিডিওসিরিয়াল

ঠিক যেন কইমাছ, মরেও মরে না! ‘শ্রাদ্ধের’ আগে যমুনার মেকআপের ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

বাঙালির বিনোদনের ডেলি ডোজ হল মেগা সিরিয়াল। আর বেশীরভাগ ক্ষেত্রেই দেখা যায় সিরিয়ালের শুরুটা যে ঘটনাকে কেন্দ্র করে হয়,সিরিয়াল এগিয়ে চলার সাথে সাথে মিল থথাকেনা কোনও। এককথায় সিরিয়ালের গল্পের গরু গাছে ওঠে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় শত্রুদের নানা চক্রান্তে নায়িকাদের মৃত্যু হলেও শেষপর্যন্ত নানা ঘটনা ক্রমে বারবার ফিরে আসে নায়িকারা। ঠিক যেন কই মাছের প্রাণ,মরেও মরে না সিরিয়ালের নায়িকারা।

দর্শকদের মধ্যে বহু জনপ্রিয় এমনই একটা সিরিয়াল হল যমুনা ঢাকি। সিরিয়ালে যমুনা ঢাকির চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং তাঁর স্বামী সঙ্গীত রায়ের চরিত্রে অভিনয় করেছেন সকলের প্রিয় রুবেল দাস (Rubel Das) । সম্প্রতি সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। মৃত্যু হয়েছে সিরিয়ালের নায়িকা যমুনা ঢাকির।

যা আদতে নাটক। অপরাধীদের শাস্তি দিতে স্বামী সঙ্গীতের কথামতো মর্গে মরা সেজে শুয়ে থাকার ভান করে যমুনা। ওদিকে যমুনার মৃত্যু সংবাদে একেবারে ভেঙে পড়েছেন তাঁর বাবা এবং শ্বশুর বাড়ির লোকজন। বিশেষ করে যমুনার শ্বাশুড়িমা কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়েছেন। এমনকি ঘোরের মধ্যে মাঝে মধ্যেই ভুল বকছেন তিনি। যা দেখে সবাই বলছেন তাঁর ডাক্তার দেখানো প্রয়োজন।

সামনের সপ্তাহেই দুর্গাপুজো। অথচ সিরিয়ালে ইতিমধ্যেই দুর্গাপুজো শেষে শুরু হয়েছে লক্ষ্মী পুজো। সেই উপলক্ষেই চলছে তোড়জোড়। আর ওই দিনই গানের প্রোগ্রাম রয়েছে যমুনার। তাই যমুনার কথায় যমুনা ঢাকির মৃত্যুর পর ওই প্রোগ্রামেই নতুন করে জন্ম হবে তাঁর। আর তাই নতুন রুপে সেজে উঠতে মেকাপ করতে বসেছে।

অন্যদিকে বৌয়ের প্রোগ্রামে তাঁর পাশে ছায়ার মতো লেগে থাকতে অডিটোরিয়ামে এসে পৌঁছেছে সঙ্গীতও। চ্যানেলের তরফে এই পর্বের একটি ভিডিও ক্লিপিংস শেয়ার করা হয়েছে ।

সেখানে যমুনার মরে গিয়েও ফিরে আসার ঘটনায় রীতিমতো ট্রোল শুরু করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‘যমুনা না যমরাজ? মরেও মরে না। ‘ আবার একজন লিখেছেন ‘যমুনা মরে নাই, কই মাছের জান এত সহজে মরবে! ‘

Related Articles

Back to top button