বিনোদনসিনেমা

দীপাবলির আগেই লক্ষ্মীর গৃহপ্রবেশ! পিসি হয়ে আনন্দ ধরছে না মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেনের

দীপাবলির আগেই বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen) পরিবারে এল খুশির খবর। আলোর উৎসবের আগেই অভিনেত্রীর ভাই রাজীব সেনের (Rajeev Sen) স্ত্রী তথা টিভি অভিনেত্রী চারু আসোপা (Charu Asopa) জন্ম দিয়েছেন এক ফুটফুটে কন্যা সন্তানের। বাড়িতে সাক্ষাৎ মা লক্ষ্মীর আগমনে আনন্দে আত্মহারা পিসি সুস্মিতা সেন। একথা কার্যত স্পষ্ট অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্টে।

উল্লেখ্য ২০১৯-র জুন মাসে সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন টেলি অভিনেত্রী চারু আসোপা। একসময় তাঁদের বিচ্ছেদের কথাও চাউর হয়েছিল,কিন্তু পরবর্তীতে সমস্ত জল্পনায় জল ঢেলে তারা নিজের মুখেই জানিয়ে দিয়েছিলেন তারা একসাথেই আছেন।সেসব এখন অতীত। আপাতত বাড়িতে নতুন লক্ষ্মীকে স্বাগত জানাতেই ব্যাস্ত গোটা সেন পরিবার।

Sushmita Sen

 

পিসি হওয়ার খবর পাওয়া মাত্রই আনন্দ চেপে রাখতে পারেননি অভিনেত্রী সুস্মিতা সেন। সদ্যোজাত শিশুর ছবি না দিতে পারলেও হাসপাতালে বসেই স্বাস্থ‍্যকর্মীর পোশাকে মুখে মাস্ক,আর মাথায় ক্যাপ পরে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দুহাতের আঙুল দিয়ে হৃদয়ের সঙ্কেতও দেখিয়েছেন অভিনেত্রী। সেইসাথে ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘দিওয়ালির ঠিক আগে মা লক্ষ্মী এল। মেয়ে হয়েছে! শুভেচ্ছা চারু ও রাজীব। কী সুন্দরই না দেখতে হয়েছে! আজ সকালে আমি পিসি হলাম।’

 

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

 

সেইসাথে নতুন পিসি সুস্মিতার আরও সংযোজন, ‘সদ‍্যোজাতর ছবি শেয়ার করতে নেই তাই নিজের ছবিটাই দিলাম।চারুর ছোট্ট পরীর জন্ম দেওয়ার ঠিক আগে তোলা এই ছবিটা। স্মরণীয় মুহূর্তের সাক্ষী হতে পেরে আমি ধন্য।’ এছাড়াও চিকিৎসকদের ধন্যবাদ জানানোর পাশাপাশি সুস্মিতা এও জানিয়েছেন সেন পরিবারে এখন তিন তিনজন নাতনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

উল্লেখ্য সুস্মিতা সদ্যোজাত শিশুর ছবি শেয়ার না করলেও তাঁর ভাই রাজীব প্রকাশ‍্যে এনেছেন তাঁর সদ‍্যোজাত মেয়ের ছবি। এদিন সোশ্যাল মিডিয়ায় হাসপাতাল থেকে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবি শেয়ার করেছেন চারুও। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘কন‍্যা সন্তান পেয়ে আমরা আশীর্বাদ ধন‍্য। রাজীব, সারাক্ষণ আমার পাশে থাকার জন‍্য ধন‍্যবাদ, ভালবাসি তোমাকে। সবাইকে ধন‍্যবাদ ভালবাসা ও প্রার্থনার জন‍্য। ঈশ্বরকে ধন‍্যবাদ।’

 

 

View this post on Instagram

 

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

Related Articles

Back to top button