বিনোদনসিনেমা

বলিউড ডিভা বলে কথা! দিওয়ালির আগেই আরবসাগর পাড়ে নিজেই নিজেকে বিলাসবহুল বাড়ি উপহার দিলেন মাধুরী

ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুন্দরী অভিনেত্রীদের কমতি নেই। তবে বলিউডের ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) মতো এভারগ্রীন (Evergreen) অভিনেত্রী খুবই কম রয়েছেন। তাঁর কাছে বয়স একটি সংখ্যা মাত্র। তাঁর রূপের জাদুতে মুগ্ধ গোটা দুনিয়া। দীর্ঘ অভিনয় জীবনে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে অনুরাগীদের মন জয় করে চলেছেন বলিউডের এই ’এজলেস বিউটি’।

আজ ৫৫ বছর বয়সে এসেও দারুন গ্লামারাস অভিনেত্রী। এখন অভিনেত্রীকে সেই ভাবে অভিনয় করতে দেখা যায় না ঠিকই কিন্তু মাঝেমধ্যেই বিভিন্ন রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে দেখা যায় অভিনেত্রীকে। সেই সাথে মাঝেমধ্যেই বিজ্ঞাপনেও দেখা যায় মাধুরীকে। জানা যায় প্রত্যেকটি রিয়েলিটি শোতে বিচারক হিসাবে অংশগ্রহণের জন্য সিজন প্রতি ২০ থেকে ২৫ কোটি টাকার পারিশ্রমিক নিয়ে থাকেন অভিনেত্রী।

Madhuri Dixit

এছাড়া বিজ্ঞাপনেও দেখা যায় মাধুরীকে।মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক হিসেবে  ৮ কোটি টাকা নিয়ে থাকেন অভিনেত্রী। ইদানিং বড় পর্দায় অভিনেত্রীকে সেই ভাবে দেখা না গেলেও ওয়েব সিরিজের দেখা গিয়েছে মাধুরীকে। কিছুদিন আগেই ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল মাধুরী অভিনীতওয়েব সিরিজ  ‘দা ফেম গেম’।

তারি পরে সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুনওয়েব সিরিজ ‘মাজামা’ । এই বয়সে এসেও দিনে দিনে জনপ্রিয়তা বেড়েই চলেছে অভিনেত্রী সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ। এই যেমন দিওয়ালির আগেই নিজেই নিজেকে একটি বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছেন মাধুরী দীক্ষিত।

জানা যাচ্ছে মাধুরীর এই নতুন ফ্ল্যাটের আয়তন ৫ হাজার ৩৮৪ বর্গফুট। বিলাসবহুল এই ফ্লাটে সুইমিং পুল জিম, ক্লাব, ফুটবল খেলায় জায়গা এবং স্পা ছাড়াও রয়েছে সাতটি গাড়ি রাখার বন্দোবস্ত। জানলে অবাক হবেন মাধুরীর এই নতুন বিলাসবহুল ফ্ল্যাটের দাম মোট ৪৮ কোটি টাকা। অভিনেত্রী ফ্ল্যাটটি রয়েছে ৫৪ তলায়। বহু সুযোগ-সুবিধা সম্পন্ন এই ফ্ল্যাটের ঠিকানা মুম্বাইয়ের লোয়ার প্যারেল এলাকায়। অভিনেত্রীর এই চোখ ধাঁধানো ফ্লাটটি এমন একটা জায়গায় রয়েছে যেখান দিয়ে দেখা যাবে আরব সাগরের ভিউ।

Related Articles

Back to top button