বিনোদনসিরিয়াল

শ্রীময়ীর চিন্তায় মরেও শান্তি পাবে না রোহিত সেন! চেষ্টা করছেন আগে থেকেই গুছিয়ে দিয়ে যেতে

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)।

আজকের দিনে দাঁড়িয়ে কলেজ লাইফের ভালোবাসার সম্পর্ককে পূর্ণতা দিতে প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে মাঝবয়সী নারী-পুরুষের নিজেদের পছন্দকে গুরুত্ব দিয়ে ফের সংসার পাতার সিদ্ধান্ত নিঃসন্দেহে সাহসী পদক্ষেপ। আর টিভির পর্দায় গল্পের মোড়কে সেই সাহসী তথা প্রকৃত অর্থে আধুনিক সিদ্ধান্তকে পূর্ণতা দিয়ে ইতিমধ্যেই অসংখ্য দর্শকের প্রশংসা পেয়েছেন লেখিকা লীনা গাঙ্গুলী।

জীবনের অনেক চড়াই-উতরাই, তথাকথিত সমাজের চোখ রাঙানি সব কিছু উপেক্ষা করে অবশেষে এক হয়েছে শ্রীময়ী আর রোহিত সেন (Rohit Sen)। পর্দায় বিয়ে জুটির বিয়ের খবরে দর্শকরা যেমন খুশী উজাড় করে দিয়েছিলেন ভালোবাসা,তেমনি ফুলশয্যার রাতে শ্রীময়ী-রোহিত সেনের পুরনো দিনের গান গাওয়ার দৃশ্য দেখে চটেছিলেন নেটিজেনদের একাংশ।

এরপর অবশ্য তাঁরা মিলিত হয়েছেন, আর সেই দৃশ্য ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ফুলশয্যার ওই দৃশ্যে দেখা যায় আদরে, ভালবাসায় রোহিত ভরিয়ে দিচ্ছেন শ্রীময়ীকে। ছোট পর্দায় টোটা রায় চৌধুরি এবং ইন্দ্রানী হালদারের এমন সাহসী অভিনয় দেখেও চোখ কপালে ওঠে নেটিজেনদের। ট্রোলারদের দাবি, এই ধারাবাহিক পরিবারের সঙ্গে বসে দেখা যায় না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

তবে রোহিত শ্রীময়ীর এত আনন্দের মধ্যেও দর্শকদের মনে কাজ করছে একটা ভয়। কারণ রোহিত সেন, মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। আর এই কঠিন সময়ে তাঁর পাশে থেকে সাহস যুগিয়ে চলেছেন শ্রীময়ী। সম্প্রতি স্টার জলসার ইনস্টাগ্রাম পেজ থেকে একটি প্রমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নিজের মৃত্যুর আগেই শ্রীময়ীকে স্বাবলম্বী করে তুলতে চাইছেন রোহিত সেন। তাই নিজের সমস্ত সম্পত্তির কাগজ পত্র তিনি বুঝিয়ে দিচ্ছেন শ্রীময়ীকে।

Related Articles

Back to top button