বিনোদনসিনেমা

পর্নকান্ডের পর স্বমহিমায় ফিরেছেন শিল্পা! ফিরেই নির্মাতাদের সামনে রাখলেন এই শর্ত

পর্ণকান্ডে স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকেই নানা ইস্যুকে কেন্দ্র করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty)। দীর্ঘদিন ধরে অভিনয় জগত থেকে দূরে থাকলেও সম্প্রতি ‘হাঙ্গামা’ (Hungama) দিয়ে বলিউডে কামব্যাক করতে একেবারে প্রস্তুত ছিলেন শিল্পা। আর ঠিক সেই ছবি মুক্তির আগেই শিল্পার ব্যাক্তিগত জীবনের ওপর দিয়ে বড়সড় ঝড় বয়ে যায়।

পর্নগ্রাফিক কনটেন্ট বানানোর অভিযোগে গ্রেফতার করা হয় তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে। যার প্রভাব এসে পড়ে শিল্পাসহ তাঁর গোটা পরিবারের ওপর। কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন শিল্পা। তাই জীবনের এই কঠিন সময়ে সবকিছু থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা।

শিল্পা শেট্টি Shilpa Shetty Raj Kundra রাজ কুন্দ্রা

এমনকি তিনি সরে দাঁড়িয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার ৪’(Suprer Dancer 4) এর বিচারকের আসন থেকেও। এই অনুষ্ঠানে শিল্পা ছাড়াও বিচারকের আসনে রয়েছেন কোরিওগ্রাফার গীতা কাপুর ও পরিচালক অনুরাগ বসু। তিন বিচারকের কেমিস্ট্রি শুরু থেকেই মন জয় করে নিয়েছে দর্শকদের। কিন্তু সম্প্রতি ব্যাক্তিগত কারণের জন্য বেশ কিছুদিন এই শো থেকে বিরতি নিয়েছিলেন শিল্পা।

 

শিল্পা শেট্টি Shilpa Shetty

তারপর থেকেই ইন্ডাস্ট্রিতে গুজব রটে যায় শিল্পাকে নাকি শো থেকে বাদ দিয়েছেন শোয়ের নির্মাতারা। তবে পরবর্তীতে গুজব উড়িয়ে দিয়ে নির্মাতারা সাফ জানিয়ে দিয়েছেন, একবারের জন্যও শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার কথা ভাবেননি তাঁরা । তবে শিল্পাই দিন কতকের জন্য শো থেকে ছুটি চেয়েছিলেন। তাঁর অনুরোধের পরই রিয়েলিটি শো-এর নতুন বিচারকের ব্যবস্থা করেছিলেন নির্মাতারা।

সেসময় শিল্পার পরিবর্তে বিচারকের কুর্সি সামলাতে দেখা গিয়েছে করিশ্মা কাপুর, রীতেশ দেশমুখ-জেনেলিয়া ডিসুজা, সোনালি বেন্দ্রে-র মতো তারকাদের। নিজেকে নিজের মতো করে একটু গুছিয়ে নিয়ে ফের একবার ছন্দে ফিরেছেন শিল্পা। তাই গত সপ্তাহ থেকেই তাঁকে ফের এই অনুষ্ঠানে বিচারকের আসনে দেখা যাচ্ছে। তবে সূত্রের খবর কামব্যাকের আগে নির্মাতাদের কাছে বিশেষ শর্ত রেখেছিলেন শিল্পা। সেই শর্ত অনুযায়ী অনুষ্ঠান চলাকালীন রাজ- সংক্রান্ত কোনও প্রশ্ন করা যাবে না বলে জানিয়ৈছিলেন শিল্পা। আর শোয়ের নির্মাতারাও তাঁর সেই শর্ত অক্ষরে অক্ষরে মেনেও চলেছেন ।

Related Articles

Back to top button