গসিপবিনোদন

শতকোটি দিলেও মানুষের ক্ষতি নয়! অক্ষয়ের আগে ‘পানমশলার’ অ্যাড ফেরান কার্তিক, প্রশংসা ভক্তদের

চলতি বছর বয়কটের মরসুমেও যে বলিউড (Bollywood) তারকাদের ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল, তাঁদের মধ্যে একজন হলেন কার্তিক আরিয়ান। অভিনেতার ‘ভুল ভুলাইয়া ২’ দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। কার্তিক (Kartik Aaryan) আদায় করেছিলেন বলিউডের নতুন সুপারস্টারের তকমা। তবে আপনি জানলে খুশি হবেন যে ‘সোনু কি টিটু কি সুইটি’, ‘লাভ আজ কাল’ খ্যাত এই অভিনেতা শুধুমাত্র পর্দার নন, বরং বাস্তবেরও সুপারস্টার।

হ্যাঁ, ঠিকই দেখছেন। কার্তিক এমন একজন অভিনেতা যিনি নিজের লাভের থেকে বেশি অনুরাগী এবং সাধারণ মানুষদের কথা ভাবেন। ১৫ কোটির এক বিপুল অঙ্কের বিজ্ঞাপন বাতিল করে একথা প্রমাণ করেছেন তিনি। আজকের প্রতিবেদনে সেই কথাই তুলে ধরা হল।

Kartik Aaryan smiling

আপনার হয়তো মনে থাকতে পারে, একটি জনৈক গুটখা ব্র্যান্ডের বিজ্ঞাপনে (Gutkha advertisement) একসঙ্গে ধরা দিয়েছিলেন অজয় দেবগণ, শাহরুখ খান এবং অক্ষয় কুমার (Akshay Kumar)। যা দেখার পর বেশ চটে গিয়েছিলেন দর্শকরা। বলিউডের তিন সুপারস্টারের কাণ্ডজ্ঞান দেখে অবাক হয়েছিলেন অনেকেই।

তবে জানিয়ে রাখি, সংশ্লিষ্ট ব্র্যান্ডের এই বিজ্ঞাপনের জন্য নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন কার্তিক আরিয়ান। তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তা অক্ষয়ের কাছে যায় এবং ‘খিলাড়ি’ তা লুফে নেন। যদিও পরে তাঁকে এই সিদ্ধান্তের জন্য অনেক হাত কামড়াতে হয়েছে। এমনকি সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি প্রকাশ করে ক্ষমাও চেয়েছিলেন তিনি।

Akshay Kumar Vimal advertisement

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের প্রতিবেদনে একজন সূত্রকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘ওনারা এখন তৃতীয় এ-লিস্টার অভিনেতাকে চেয়েছিলেন। একজন অল্প বয়সী অভিনেতাকে চাইছিলেন তাঁরা। তাই তাঁরা অজয় দেবগণ এবং শাহরুখ খানের সঙ্গে যোগ দেওয়ার জন্য কার্তিক আরিয়ানকে ১৫ কোটি টাকার অফার দিয়েছিলেন। কিন্তু কার্তিক শোনা মাত্রই না করে দেন। এরপরই নির্মাতারা অক্ষয় কুমারের কাছে যান’।

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, এই প্রথমবার কার্তিকের কাছে কোনও গুটখার বিজ্ঞাপনের প্রস্তাব যায়নি। এর আগেও ৮-৯ কোটি টাকার বিনিময়ে একটি গুটখার ব্র্যান্ডের মুখ হওয়ার প্রস্তাব গিয়েছিল ‘ভুল ভুলাইয়া ২’ অভিনেতার কাছে। কিন্তু মানুষের ক্ষতি করতে চান না বলে সেই প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button