গসিপবিনোদন

বলিউডের এই অভিনেতার কারণে আজও অবিবাহিত তব্বু! জীবনে এসেছে বহু ঝড় বিপত্তি

বলিউড অভিনেত্রী তব্বু জন্মগ্রহণ করেছিলেন ১৯৭০ সালের ৪ই নভেম্বর। আজ তার ৫০তম জন্মদিন। চলচ্চিত্র দুনিয়ায় তার বিপুল জনপ্রিয়তা। জীবনে এত সফলতার পরেও আজও অবিবাহিতা তব্বু। নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার জীবনের চড়াই-উতরাইয়ের কথা।

১৯৮০ সাল থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করে আসছেন অভিনেত্রী। চলচ্চিত্র পটভূমিতে বেড়ে ওঠায় প্রথম থেকেই তাঁর ঝোঁক ছিল চলচ্চিত্রের দিকে। বলিউডে বহুল-প্রশংসিত অভিনেত্রী অনেকাংশেই কৃতজ্ঞ দেব আনন্দের উপর, যিনি তবুকে তাঁর ছবি ‘হাম নওজাওয়ান’ ছবিতে একটি সুযোগ দিয়েছিলেন।

তখন তব্বুর বয়স ছিল মাত্র ১৪ বছর। অত অল্প বয়সেই তিনি ছবিতে ধর্ষিতার ভূমিকায় অভিনয় করেছিলেন। এই চরিত্রটি দিয়ে তব্বু দর্শকদের মনে আরও গভীরভাবে ছাপ ফেলেন। এরপরে তব্বুকে আর কখনও পিছন ফিরে তাকাতে হয়নি। কিন্তু তার জীবনও উত্থান-পতনে পূর্ণ ছিল। এমনকি বয়সের এই পর্যায়ে দাঁড়িয়েও আজও অবিবাহিতা তব্বু। আর নতুন করে কাউকে নিয়ে ভাবতেও চান না অভিনেত্রী।

তব্বু তার অবিবাহিত থাকার বড় কারণ জানিয়েছিলেন, তিনি জানান তিনি আজও অবিবাহিত অজয় দেবগণের জন্য। তিনি জানান, ‘আমার খুড়তুতো ভাই সমীর আর্য এবং অজয় দেবগন প্রতিবেশী ছিল। দুজনেই আমার দিকে নজর রাখতেন। আমার চারপাশে কোনও ছেলেকে দেখা গেলে দুজনেই তাকে মারধর করত। সে কারণেই আমি আজ অবধি অবিবাহিত এবং কারণটি কেবল অজয়। আমি তাকে বহুবার বলেছি আমার জন্য ছেলে খুঁজে দিতে, কিন্তু তিনি দেননি। তাইই আজও অবিবাহিতা আমি।

Related Articles

Back to top button