বিনোদনসিনেমা

সুনীল শেট্টির ছেলে বলে কথা, ফিট তো থাকতেই হবে! ডেবিউয়ের আগেই সিক্রেট ফাঁস করলেন স্টারকিড অহন

আর মাত্র ৪ দিনের মাথায় বলিউডে আত্মপ্রকাশ ঘটতে চলেছে আরও এক নতুন স্টার কিড অহন শেট্টির (Ahan Shetty)। বলিউড অভিনেতা সুনীল শেট্টির (Sunil Shetty)ছেলে তিনি। আগামী ৩ ডিসেম্বর পরিচালক মিলন লুথারিয়ার ‘তড়প’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন এই নবাগত স্টার কিড। রোমান্টিক অ্যাকশন ধর্মী এই সিনেমায় তারা সুতারিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন অহন।

জানা গেছে গত মার্চ মাসে শেষ হয়েছে ‘তড়প’-এর শ্যুটিং। তবে বলিউডে তার আগমন আদতে প্রতিভার বিকাশ নাকি নেপোটিজম তা হয়তো সময় বলবে। কিন্তু বলিউডে তার আত্মপ্রকাশ কীভাবে ঘটলো সে সম্পর্কে বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,’ ২০১৬ সাল নাগাদ, সাজিদ স্যার ইনস্টাগ্রামে আমার অ্যাকশন এবং নাচের ভিডিও দেখেছিলেন।’

এরপরেই রাতারাতি ঘুরে যায় তার ভাগ্যের চাকা। এরপর অহন জানান তাকে সাফ কথায় জানান হয় , তার অ্যাকশন এবং নাচ ভালো লেগেছে। এরপরেই তাকে অভিনয়ের প্রস্তাব দিয়ে বলা হয়, ‘তুমিও অভিনয় করতে পারো।’ এরপর অহন স্কুলে পড়ার সময় করা নাটকের ডিভিডি পাঠিয়েছিলেন তাকে । যা দেখেই তাকে ‘তড়প’ সিনেমা অফার করা হয়।

উল্লেখ্য তড়প সিনেমায় অ্যাকশন সিকোয়েন্সের পাশাপাশি রোমান্সও করছেন অহন। তবে সিনেমায় প্রথমে অন্তরঙ্গ দৃশ্যের অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না অভিনেতা। এ প্রসঙ্গে তিনি নিজের মুখে বলেন ‘পরিচালক মিলন স্যার আমাকে এবং তারাকে দ্য ডার্টি পিকচারের একটি দৃশ্য করতে বলেছিলেন, আমি তখন কিছুটা নার্ভাস ছিলাম। আমার হাতও কাঁপছিল কিন্তু সেই দৃশ্যটি করার পর আমার দ্বিধা কাটে।’

এছাড়াও অহন জানান এই ছবিতে সব অ্যাকশন তিনি নিজেই করেছেন। কোনো বডি ডাবল নেওয়ার প্রয়োজন হয়নি তার। এছাড়াও তিনি জানান ছবির শুটিং শুরুর ছয় মাস আগে থেকেই তিনি মোটর বাইক স্টান্টের প্রশিক্ষণ শুরু করেন। সুনীল শেট্টির ছেলে তিনি।তাই বাবার মতোই ফিটনেস ফ্রিক অহন।উল্লেখ্য দশম শ্রেণিতে পড়ার সময়েই তিনি ঠিক করে নিয়েছিলেন তিনি অভিনেতা হবেন। কারণ অহন মনে করেন অভিনয় তাকে আনন্দের পাশাপাশি স্বস্তি দেয়।

Related Articles

Back to top button