স্লিভলেস ব্লাউজে সুন্দরী যুবতীর নাচের ভিডিও শেয়ার হতেই বিদ্যুতের বেগে ভাইরাল নেটপাড়ায়


প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা আছে। শুধু খুঁজে বার করতে হবে! কেউ খুব অল্প বয়সেই নিজের প্রতিভা খুঁজে পায় আবার কেউ অনেক বয়সে গিয়ে নিজের প্রতিভার প্রকাশ ঘটে। আমাদের চারিপাশে এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। আর আজকাল ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়াতে যুগে প্রতিনিয়ত কত শত ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। অনেক সময় ভাইরাল এই ভিডিওগুলি সাধারণ মানুষের সাথে সাথে সেলেব্রিটিদের নজরে পড়ে। আর তাদের নজরে পড়লেই অনেকের ভাগ্য খুলে যায়।

ভাইরাল কখনো হাসি মজার ভিডিও তো কখনো প্রতিভাধারীদের ভিডিও ভাইরাল হয়। আর  প্রতিভা দেখানোর দিক থেকে কিন্তু সকলেই বেশ এক্সপার্ট হয়ে পড়েছেন। কারণ কচি কাঁচারা তো বটেই আজকাল বুড়ো দাদু থেকে শুরু করে ঠাকুমা সকলেরই নানান প্রতিভার ঝলক দেখতে  পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কিছু দিন আগে ‘টুম্পা সোনা’ ভাইরাল গানে দুর্দান্ত নাচ দেখিয়েছিলেন এক দাদু। তাঁর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছিলো রাস্তায়।

সম্প্রতি একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে চার সুন্দরী রমণীদের নাচতে দেখা যাচ্ছে। এমনিতে বহু নাচের ভিডিও রয়েছে সোশ্যাল মিডিয়াতে তবে কিছু নাচের ভিডিও দেখলে চোখ আটকে যায়। আর এই ভিডিওটিও এই ধরণের ভিডিওর মধ্যেই পরে। ভিডিওতে হলুদ, লাল, সবুজ ও নীল রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরেই নাচতে দেখা যাচ্ছে এই সুন্দরী রমনীদের।

নাচের জন্য ধক ধক করনে লাগা গানটি বেছে নেওয়া হয়েছে। গানের তালের সাথে সাথে তাল মিলিয়ে দুর্দান্ত নাচ দেখিয়েছেই এই সুন্দরী রমণীরা। যা দেখে পুরুষ মনের ধুকপুকানি নিশ্চই বেড়ে যাবে। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই ১.৮ মিলিয়ন বারের বেশি দেখা হয়ে গিয়েছে। তাহলেই বুঝুন কত লোকের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছে এই ভিডিও।


Like it? Share with your friends!

669
669 points