গসিপছবিবিনোদনসিনেমা

একসময় মহিলাদের ইজ্জতে হাত দিয়েছিল এই ছয় ভিলেন, আজ তাদের মেয়েরাই কাঁপাচ্ছে নেটপাড়া

বলিউডের নাম শুনলেই চোখের সামনে ভেসে আসে সুপারহিট ছবির সুপারস্টারেরা। অবশ্য ছবিতে হিরোরা যেমন জনপ্রিয়তা পায় তেমনি ভিলেনদেরও চাহিদা রয়েছে ব্যাপক। সিনেমায় হিরোদের যখন ভিলেনদের অ্যাকশন করতে দেখা যায় তখন যে খুশিটা  হয় সেটা কিন্তু ভিলেনদের জন্যই। তাই সিনেমায় নায়ক যেমন দরকার তেমনই প্রয়োজন খলনায়কেরও।

শক্তি কাপুর থেকে আমজাদ খান বলিউডের এই ভিলেনরা একসময় দাপিয়ে বেরিয়েছিল ইন্ডাস্ট্রিতে। সিনেমায় কতশত নায়িকার ইজ্জতে হাত দিয়েছিলেন এই ভিলেনরা। তবে আজ তাদের নিজেদের মেয়েদের সৌন্দর্য দেখবার মত। এককথায় বলিউডের ভিলেন কন্যারাও সুন্দরী অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম যায় না। আজ আপনাদের বিখ্যাত ৫ খলনায়ক দের সাথে পরিচয় করিয়ে দেব।

১. শ্রদ্ধা কাপুর (Shraddha Kaoor)

বলিউডের জনপ্রিয় ভিলেন শক্তি কাপুর। শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর। ইতিমধ্যেই বলিউডে ডেবিউ পর্যন্ত করে ফেলেছেন শ্রদ্ধা কাপুর।

২. ঋতু শিবপুরী (Ritu Shivpuri)

বলিউডের বিখ্যাত ভিলেনদের মধ্যে অন্যতম হলেন ওম শিবপুরী। ১৯৭৮ সালের ডন সিনেমা থেকে শুরু করে একাধিক ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছে তিনি। তার দুই সন্তান রয়েছে যার মধ্যে একজন হলেন ঋতু শিবপুরী। তিনিও বর্তমানে একজন অভিনেত্রী তথা মডেল।

৩. নম্রতা পুরি (Namrata Puri)

বলিউডের আইকনিক ভিলেন মোগাম্বোকে সকলেরই মনে আছে। অমরেশ পুরির  বিখ্যাত ডায়লগ ‘মোগাম্বো খুশ হুয়া’ আজও সমান জনপ্রিয়। অমরেশ পুরি কন্যা নম্রতা পুরি বর্তমানে মডেলিং করেন। আর মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ের সাথেও যুক্ত হয়েছেন নম্রতা।

৪. প্রেমা ডেনজংপা (Prema Denzongpa)

নব্বইয়ের দশক থেকে শুরু করে একাধিক হিন্দি ছবিতে খলনায়কের চরিত্রে দেখা গেছে তিনি হলেন ড্যানি। ড্যানির একটি মেয়ে রয়েছে যার নাম প্রেমা ডেনজংপা। রূপে বলিউডের সুন্দরী নায়িকাদের তুলনায় কোনো অংশে কম নন প্রেমা।

৫. শ্রুতি খারবান্দা (Shruti Kharbanda)

বলিউডের বিখ্যাত ভিলেন তথা বর্তমান ওয়েব সিরিজের জগতের বিখ্যাত খলনায়ক কুলভূষণ খারবান্দা। অভিনেতার একটি মেয়ে রয়েছে যার নাম শ্রুতি খারবান্দা। বর্তমানে অভিনয়ের জগতে প্রবেশ না করলেও অভিনেত্রীদের তুলনায় কিন্তু মোটেই কম যান না শ্রুতি।

৬. ত্রিশালা দত্ত

Sanjay Dutt Daughter Trishala Dutt

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তকে সকলেই চেনেন। বেশিরভাগ ছবিতে ভিলেনের চরিত্রেই দেখা মিলেছে অভিনেতার। একাধিক নারীর সাথে যৌনসম্পর্কের কথা তিনি নিজের মুখেই স্বীকার করেছেন। সঞ্জয় দত্তের দুই মেয়ে রয়েছে। তার মধ্যে ত্রিশালা দত্ত ইতিমধ্যেই ইন্টারনেটে নিজেকে মেলে ধরেছেন। সোশ্যাল মিডিয়াতে রীতিমত পপুলার সঞ্জয় দত্ত কন্যা ত্রিশালা।

Related Articles

Back to top button