গসিপবিনোদনসিনেমা

স্যাপ, ব্যাঙ খেয়েই বেড়েছে জনপ্রিয়তা! এবার প্রিয়াঙ্কা চোপড়ার সাথে জঙ্গলে যেতে চান বেয়ার গ্রিলস

বিয়ার গ্রিলস (Bear Grylls) একজন অ্যাডভেঞ্চার প্রিয় মানুষ। নিজের জীবনে বহু অ্যাডভেঞ্চার করেছেন তিনি। বিশ্বের একাধিক ভয়ানক জঙ্গলে গিয়েছেন। সাপ, ব্যাঙ খেয়ে জীবন কাটিয়েছেন। তবে এবার সেই ব্যক্তির মনেই এক ইচ্ছা জেগেছে। আর প্রকাশ্যেই সেই ইচ্ছার কথা ফাঁস করেছেন তিনি।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ খ্যাত বিয়ারের সঙ্গে ভারতের বহু তারকা অ্যাডভেঞ্চারে (Adventure) গিয়েছেন। সেই তালিকায় নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের। সম্প্রতি তাঁর সঙ্গে অ্যাডভেঞ্চারে গিয়েছেন বলিউড সুপারস্টার রণবীর সিং। তবে এবার এনাদের সঙ্গে নয়, ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে চান বিয়ার। সম্প্রতি নিজেই সেকথা বলেছেন।

Bear Grylls

বিয়ার সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় নিজের এই ইচ্ছা ফাঁস করেছেন। শুধু এটুকুই নয়, ভারতের প্রতি নিজের ভালোবাসার কথাও জানিয়েছেন এই তারকা। বিয়ার বলেন, ‘আমি সবসময় ভারতীয় তারকাদের থেকে ভালোবাসা পেয়েছি। তাঁরা খুবই দয়ালু এবং মহান। আমি নিজেকেও সাম্মানিক ভারতীয় মনে করি। আর আমার কাছে সেটা অনেক বড় আশীর্বাদ। ভারত আমার মনের খুব কাছের। অনুরাগী, তাঁদের অ্যাডভেঞ্চার করার ইচ্ছা, দুর্দান্ত খাবার এবং মহান মানুষ- কী নেই ভারতে’।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ খ্যাত এই তারকা বহুবার ভারতে এসেছেন। এমনকি কলকাতা এবং দার্জিলিং’এও ঘুরে গিয়েছেন বিয়ার। গত কয়েক বছরে তিনি নরেন্দ্র মোদী, অজয় দেবগণ, ভিকি কৌশল, রজনীকান্ত, অক্ষয় কুমারের মতো ভারতীয় তারকাদের সঙ্গে অ্যাডভেঞ্চারে গিয়েছেন। এখন রণবীর সিংয়ের সঙ্গে অ্যাডভেঞ্চারে গিয়েছেন তিনি।

Ranveer Singh and Bear Grylls

তবে এবার ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে চান তিনি। বিয়ার বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া দুর্দান্ত। আমি ওঁনার স্বামীর সঙ্গে একবার অ্যাডভেঞ্চারে গিয়েছিলাম এবং ও খুব ভালো মানুষ। মানুষের ওঁর (প্রিয়াঙ্কা) গল্প শুনতে খুব ভালোলাগবে’।

Bear Grylls wants to go to adventure with Priyanka Chopra

অবশ্য শুধু প্রিয়াঙ্কাই নন, বিয়ার ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গেও অ্যাডভেঞ্চারে যেতে চান। এই বিষয়ে তিনি বলেন, ‘বিরাটের সঙ্গে অ্যাডভেঞ্চার করতে দারুণ লাগবে। ওঁর হৃদয় সিংহের মতো এবং খুব দয়ালু মানুষ’।

Related Articles

Back to top button