বিনোদনভিডিওসিনেমা

গেটের ফুটোতে ক্যামেরা ঢুকিয়ে দেখানো হয়েছে ঘরে কী করছি! বাথরুমই প্রাইভেট প্লেস অকপট নুসরত

নুসরত মানেই বিতর্ক! বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahaan)। তিনি যাই করেন তার সাথেই জুড়ে যায় বিতর্ক শব্দটা। মা হওয়ার পর নিজের রেডিও শো ‘ইশক উইথ নুসরত’ -এর হাত ধরে নতুন রূপে ফিরেছেন অভিনেত্রী। প্রতি সপ্তাহেই এই শোতে তারকা সমাগম হয়। ইতিমধ্যেই নুসরতের ডাকে সাড়া দিয়ে এই শোতে এসেছেন ঋতাভরী চক্রবর্তী, মদন মিত্র, তনুশ্রীসহ আরও অনেকে।

সবাই নিজের জীবনের ‘গোপন কথা’ তুলে ধরেছেন । এবার পালা নুসরতের। নিজেই অতিথি আসনে বসেছেন অভিনেত্রী। তাকে নিয়ে আগের এপিসোড গুলোতে অনুরাগীরা যা প্রশ্ন করেছেন সেসবের মধ্যে থেকেই কয়েকটি প্রশ্ন বেছে নিয়েছিলেন নুসরত। সেখানেই অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি ‘আমি ঘণ্টায় ঘণ্টায় ভুল সিদ্ধান্ত নিই। মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নিই। আমার জীবন। আমি সিদ্ধান্ত নিয়েছি।’

সেই সাথে নিজেই নিজের উত্তরের সমর্থনে তারকা সাংসদ নুসরতের দাবি তিনি যা করেছেন তা অন্যের চোখে সাহসী মনে হতেই পারে। কিন্তু সে সময়ে তার যে পদক্ষেপ করা উচিত ছিল বলে মনে করেছেন, সেটাই তিনি করেছেন। জীবনটা তার নিজের সিদ্ধান্তও তার।তবে সেইসাথে নায়িকা জানান জীবনে তিনি এত ভুল করেছেন যে তার বন্ধুরা তাকে মজা করে বলেন আমার ভুলের উপর একটা গোটা বই লেখা যেতে পারে!

তবে সিদ্ধান্তের কারণে কোনো আফসোস নেই তার। কারণ তিনি মনে করেন রক্ত মাংসের মানুষ হিসাবে ভুল করা স্বাভাবিক। তাই ভুল করে তা থেকে শেখা উচিত। নুসরতের কথায় ‘ দরকার হলে নতুন ভুল করো, কিন্তু নিজের ভুল টাকে রিপিট করো না। ‘ এদিন নুসরত আরও বলেন ‘আমি তেমন আর্টিস্ট নই যে রাস্তায় ফুচকা খেতে নামব না, আমার যা ভালো লাগে করি।

সেই সাথে নুসরত জানান বিগত কয়েক মাসে তার জীবনে কোনো কিছুই প্রাইভেট ছিল না। অভিনেত্রীর কথায় অবস্থা এমন দাঁড়ায় যে তার বাড়ির গেটের ফুটো দিয়ে ক্যামেরা ঢুকিয়ে দেখানো হয় তার ঘরের ভিতর কে আছে। নুসরতের কথায় সেসময় তার একমাত্র প্রাইভেট প্লেস ছিল তার বাথরুম।

Related Articles

Back to top button