ছবিবিনোদনসিনেমা

মা হয়েছেন বাসবদত্তা, সন্তান জন্মের ২ দিনের মাথায় মেয়ের মুখ দেখালেন অভিনেত্রী

বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন বাসবদত্তা চাটার্জী (Basab Datta Chatterjee)। মাত্র দুদিন আগেই ২২ জুলাই অর্থাৎ শুক্রবার মা হয়েছেন অভিনেত্রী। তাঁর কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান (Baby Girl)। কলকাতার এক বেসরকারি হাসপাতাল সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

এই সুখবর নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী স্বামী অনির্বাণ বিশ্বাস (Anirban Biswas)। দুদিন আগে হাসপাতালের বিছানা স্ত্রী বাসের বাসবদত্তার সাথে একটি ছবি শেয়ার করেছিলেন অনির্বাণ। এদিন সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘সবাইকে হ্যালো। সবাইকে একরাশ ভালোবাসার সাথে পরিচয় করানো হচ্ছে। কন্যা সন্তান হয়েছে’।  ক্যাপশনের সাথে হার্ট ইমোজি আর ছোট্ট বেবির ছবি দিয়েছিলেন অনির্বাণ।

অভিনেত্রীর স্বামী সুখবর দেওয়ার পরেই কমেন্ট সেকশনে উপচে পড়েছিল শুভেচ্ছা বার্তা। সে সময় সবাইকে উত্তর দিতে না পারলেও পরে অনির্বাণ কমেন্ট করে জানিয়েছেন ‘প্রত্যেককে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানানোর ইচ্ছে ছিল। কিন্তু এই বিপুল সংখ্যায় শুভেচ্ছা বার্তা পাওয়ার পর সেটা আর সম্ভব হল না। সবার আশীর্বাদ এবং ভালোবাসা চাই আমাদের ছোট্ট ছানার জন্য’।

সে সময় নিজের সন্তানের মুখ প্রকাশ্যে না আনলেও এবার সকলের সঙ্গে নিজের সন্তানের  ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজে। এবার সন্তান জন্মের দুদিন পরেই মেয়ের সাথে একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এদিনের এই ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালে বিছানায় শুয়ে সদ্যোজাত মেয়ের ছোট ছোট দুটো হাতে মিষ্টি করে চুমু খাচ্ছেন অভিনেত্রী।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে  অভিনেত্রী লিখেছেন ‘লক্ষী ছানা’। যদিও এদিনের ছবিতেও মেয়ের মুখ দেখাননি অভিনেত্রী। তবে কমেন্ট সেকশনে ভালোবাসায় মুড়ে দিয়েছেন অসংখ্য অনুরাগী। প্রসঙ্গত  গর্ভাবস্থাতেও কিন্তু কাজ থেকে ছুটি নেননি অভিনেত্রী। বেশ কিছু ছবির পাশাপাশি কাজ করেছিলেন মিউজিক ভিডিয়োতেও।

Related Articles

Back to top button