মাত্র দশ বছর বয়সেই সিলেব্রিটি হয়ে উঠেছে ‘ব্যারিস্টার বাবু’-র খুদে অভিনেত্রী আউরা


বাঙালি বাড়িতে সন্ধ্যা নামলেই বসে সিরিয়ালের (Serial) আসর। বাড়ির মেয়ে বউ থেকে শুরু করে পুরুষেরাও সিরিয়াল দেখতে বেশ পছন্দ করেন। একাধিক বাংলা চ্যানেলেই চলে নানা স্বাদের গল্পের সিরিয়াল। ষ্টার জলসা, জি বাংলা তো আছে সাথে রয়েছে আরো অনেক চ্যানেল যেখানে এমন কিছু সিরিয়েল হয় যা দর্শকদের বেশ পছন্দের। এমনই একটি সিরিয়াল হল কালারস বাংলার (Colors Bangla) ‘ব্যারিস্টার বাবু (Barrister Babu)’। স্বাধীনতার আগেকার সময়ের বাল্যবিবাহের কাহিনী নিয়েই তৈরী এই গল্পের প্রেক্ষাপট। গল্পে মূল চরিত্র বন্দিতার ভূমিকায় অভিনয় করছেন খুদে অভিনেত্রী আউরা ভাটনাগার বাদোনি (Aurra Bhatnagar Badoni)।

Barrister babu Aurra Bhatnagar badoni

সিরিয়ালের গল্প অনুযায়ী মাত্র ৮ বছর বয়সেই এক ইংল্যান্ড ফেরত ব্যারিস্টারের সাথে বিয়ে হয়ে যায় বান্দিতার। ছোট্ট বন্দিতা প্রথাগত পিতৃতান্ত্রিক সমাজের থেকে একটু আলাদা। ন্যায্য অধিকারের জন্য প্রশ্ন করতে জানে সে। সিরিয়ালের মূল আকর্ষণও এই বন্দিতাই। ঠিক যেমন আগেকার দিনে ছোট বয়সে বিয়ে দিয়ে দেওয়া হত মেয়েদের তেমনি ছোট্ট বউ সেজেই অভিনয় করে আউরা। আর তাঁর অভিনয় বর্তমানে অসংখ্য মানুষের মন জয় করে নিয়েছে।

আউরার আসল বয়স সবে ১০ ছুঁই ছুঁই। এই বয়সের বাকি মেয়েরা লেখাপড়া আর হয়তো খেলা নিয়েই মেতে আছে। সেখানে আউরা তাঁর পড়াশোনা আর অভিনয়ের কেরিয়ারে কিন্তু দারুন ভাবে অভ্যস্ত হয়ে পড়েছে। আউরা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় ইতিমধ্যেই লক্ষাধিক অনুগামীও রয়েছে তাঁর। দেখতে গেলে সেলেব্রিটিদের থেকে কোনো অংশে কম নয় ছোট্ট আউরা।

Barrister babu Aurra Bhatnagar badoni

সোশ্যাল মিডিয়াতে প্রায়শই নিজের নানান ছবি শেয়ার করে আউরা। আর সেই ছবি ভাইরাল হইতে খুব বেশি সময় লাগে না। আউরার সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই দেখা যাবে শুটিংয়ের মাঝেই বই নিয়ে পড়তে বসে যায় সে।

Barrister babu Aurra Bhatnagar badoni

আবার সম্প্রতি চেনা শাড়ির সাজ থেকে বাইরে বেরিয়ে গাউন পরে দেখা গিয়েছে আউরাকে। কারণ সিরিয়ালে যে তাকে ইংরেজি মেঁ সাজতে হয়েছে। অভিনেত্রীর এই গাউন পরা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

Barrister babu Aurra Bhatnagar badoni


Like it? Share with your friends!

647
647 points