বিনোদনসিরিয়াল

মডেলিং থেকে একচান্সে বরণ সিরিয়ালের নায়িকা! জেনে নিন নবাগতা তিথির আসল পরিচয়

বড়লোক বাড়ির বখে যাওয়া ছেলে রুদ্রিক (Rudrik) আর মধ্যবিত্ত বাড়ির প্রতিবাদী মেয়ে তিথির (Tithi) সাপে নেউলের সম্পর্ক দিয়ে শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল বরণ (Baron)। নানা ঘটনার মধ্যে দিয়ে ইতিমধ্যেই সিরিয়ালে বিয়ে হয়েছে রুদ্রিক তিথির। যে মেয়েকে আগে দু চোখে দেখতে পেত না রুদ্রিক এখন তার প্রেমেই হাবুডুবু খাচ্ছে সে।

সিরিয়ালে রুদ্রিকের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুস্মিত মুখার্জী (Sushmit Mukherjee)। অন্যদিকে নায়িকা মধ্যবিত্ত বাড়ির প্রতিবাদী দায়ীত্বশীল তিথির চরিত্রে অভিনয় করছেন নবাগতা নায়িকা ইন্দ্রাণী পাল (Indrani Pal)। আর মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই সিরিয়ালে নায়ক রুদ্রিক এবং তিথির অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের।

প্রতিদিন সিরিয়াল দেখতে দেখতে দর্শকদের অত্যন্ত কাছের মানুষ হয়ে ওঠেন সিরিয়ালের নায়ক নায়িকারা। তাই বাস্তব জীবনে তারা কেমন, কী তাদের পরিচয়, বরাবরই তা জানার জন্য দারুন কৌতুহল থাকে দর্শকদের। ব্যতিক্রম নন বরণ সিরিয়ালের নায়িকা তিথি অর্থাৎ ইন্দ্রাণীও। সুন্দরী এই নায়িকার আসল পরিচয় জানতে রীতিমতো মুখিয়ে থাকেন তার অনুগামীরা।

ইন্দ্রাণীর ডাক নাম সুইটি। আদতে পুরুলিয়ার বাসিন্দা ইন্দ্রাণীর জন্ম ২০০০ সালের ২০ অক্টোবর। বর্তমানে তার বয়স ২১ বছর। তিনি পুরুলিয়ার সন্তময়ী গার্লস স্কুলে পড়াশোনা করেছে। বর্তমানে সে কলকাতা ইন্সটিটিউটে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করছে। ছোটবেলা থেকেই পড়াশোনায় ভালো ছিলেন ইন্দ্রাণী। সেই সাথে নাচেও পারদর্শী তিনি।

এরপর পড়াশোনার সূত্রে কলকাতায় এসেই মডেলিং শুরু করেন ইন্দ্রাণী। আর তার অল্প কয়েকদিনের মধ্যেই মডেল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এভাবেই ধীরে ধীরে অভিনয় জগতে পা রাখেন ইন্দ্রাণী। বরণ সিরিয়ালের মাধ্যমেই অভিনয় জগতে ড্যেবিউ করেন অভিনেত্রী। অভিনেত্রীর রিলেশনশিপ স্ট্যাটাস এখনও পর্যন্ত সিঙ্গেল। ইন্দ্রাণীর নিজের বোনের নাম রুদ্রাণী। কিন্তু অপরাজিতা অপু সিরিয়ালের নায়িকা অপুর সাথে তার মুখের মিল থাকায় অনেকেই ভাবেন তারা দুই বোন। কিন্তু আদতে তা নয়।

Related Articles

Back to top button