বিনোদনসিরিয়াল

দুঃসময়ে সুসংবাদ! কন্যা সন্তানের মা হলেন টেলি- অভিনেত্রী বর্ণা ব্যানার্জি, পরিবারে খুশির হাওয়া

এত মনখারাপ, দুর্যোগ, খারাপ সময়ের মাঝেও খুশির খবর শোনালেন অভিনেত্রী বর্ণা ব্যানার্জি। তারকা জুটি অভিনেতা দেবর্ষি বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী বর্ণা বন্দ্যোপাধ্যায়ের কোল আলো করে শুক্রবার বিকেলেই এলো ফুটফুটে এক কন্যা সন্তান।চলতি মাসের শুরুতেই তারকা জুটি সুখবর জানিয়ে বলেছিলেন, দুই থেকে তিন হতে চলেছেন তারা।।

এদিন নিজের অনুরাগীদের সঙ্গে সদ্যজাতোর ফুটফুটে দুটি পায়ের ছবি ভাগ করে নিলেন বর্ণা। সন্তান এবং তিনি দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন বলেও জানান অভিনেত্রী। এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রেই,অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দেন সদ্য মা হওয়া অভিনেত্রীকে।

barna banerjee debarshi banerjee

২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন বর্ণা দেবর্ষী। বিয়ের তিনবছরের মাথাতেই প্রথম সন্তানের বাবা-মা হলেন তারকা জুটি। এইবছর ৫ই মার্চ অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় ছোট করেই উদযাপন করেছেন তাদের বিবাহ বার্ষিকী। এবার তাদের কোল আলো করে জন্ম নিল ফুটফুটে এক কন্যা সন্তান, ইতিমধ্যেই খুশির হাওয়া তাদের পরিবারে।

barna banerjee debarshi banerjee

এই মুহূর্তে সন্তানকে ভালোভাবে মানুষ করাই তাদের প্রধান লক্ষ। অভিনয় কদিন বন্ধ রেখে আপাতত খুদেকেই নিজের সমস্ত সময় দিতে চান বর্ণা-দেবর্ষি। প্রসঙ্গত, বর্ণা টেলিভিশনে ধারাবাহিক ছাড়াও বিভিন্ন ছবিতেও অভিনয় করেছেন।

barna banerjee debarshi banerjee

বাঞ্ছারামের বাগানবাড়ি, চতুরঙ্গ-এর মতো ছবিতে অভিনয় করেছেন নতুন মাম্মা। চুনী পান্না-র পর আর কোনো ধারাবাহিকে আর সিনেমাতে অভিনয় করেননি।

Related Articles

Back to top button