গানবিনোদন

তবে কি আশংকাই সত্যি! গাইতে পারবেন বাপ্পি লাহিড়ী? সারেগামাপার মঞ্চে ভাঙা গলা উস্কে দিল জল্পনা

একমাত্র সুরের মূর্ছনাই পারে দেশ, কাল, সময়ের গন্ডি পেরিয়ে মানুষের মনকে ছুঁয়ে যেতে। আমাদের দেশের আনাচে কানাচেও ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমনই অনেক সঙ্গীত শিল্পী। গানের জগতের এই নতুন প্রতিভাদের খোঁজে প্রতিবছর সঙ্গীতের মহাযুদ্ধের আয়োজন করে থাকে জি টিভির সারেগামাপা। এবছরেও অক্টোবর থেকেই শুরু হয়েছে সারেগামাপার (Saregamapa) নতুন সিজেন।

আর এবছর জাতীয় স্তরের এই সঙ্গীতের মঞ্চে কার্যত বাঙালির জয়জয়কার। নতুন পুরনো উভয় প্রতিযোগিদের নিয়েই শুরু হয়েছে এই গানের রিয়ালিটি শো। ইতিমধ্যেই নিজ নিজ প্রতিভার গুণে তাঁরা সকলেই মন জয় করে নিয়েছেন বিচারকদের। সম্প্রতি চ্যানেলের তরফে গানের এই রিয়িলিটি শোয়ের নতুন একটি প্রমো শেয়ার করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, সারেগামাপার জাতীয় মঞ্চে এবার বিশেষ অতিথি হিসেবে হাজির হতে চলেছেন দেশের ‘ডিস্কো কিং’ বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri) আর বর্ষীয়ান সুরকার কল্যাণজি আনন্দজি (Kalyanji Anandji)। এই প্রমো প্রকাশ্যে আসতেই ফের একবার জোর জল্পনা শুরু হয়েছে বাপ্পি লাহিড়ির কণ্ঠ নিয়ে।

চ্যানেলের তরফ থেকে শেয়ার করা ওই প্রোমোতে দেখা যাচ্ছে শোতে উপস্থিত আনন্দজিকে দেখে বাপ্পি লাহিড়ি ভাঙা গলায় বলে উঠছেন, ‘আপনি এসেছেন, খুব আনন্দ লাগছে’! তবে দীর্ঘদিন পরে হলেও তার গলা ফের একবার চমকে দিয়েছে অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

উল্লেখ্য মাসখানেক আগে বিগ বসে এসেও এরকমই গলায় কথা বলতে শোনা গিয়েছিল তাঁকে। প্রসঙ্গত করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই শারীরির অবস্থার অবনতি ঘটতে থাকে তার। আর এসবের মধ্যে শোনা গিয়েছিল বাপ্পি লাহিড়ি তাঁর কণ্ঠ হারিয়েছেন। গত ৫ মাস ধরে নাকি একেবারেই কথা বলছেন না তিনি! যদিও সব কিছু রটানা বলেই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন বাপ্পি লাহিড়ি নিজে এবং তার ছেলে বাপ্পা লাহিড়ি।

Related Articles

Back to top button