ছবিবিনোদনভাইরালভিডিও

দাদুর পর স্টেজ কাঁপাবে নাতি! রিলিজ হল বাপ্পি লাহিড়ীর নাতি রেগোর গান ‘বাচ্চা পার্টি’

বাংলা হোক বা হিন্দি গানের জগতে বাপ্পি লাহিড়ী (bappi lahiri) নামটা বেশ জনপ্রিয়। দীর্ঘ কয়েক দশক ধরে নানা ধরণের গানে শ্রোতাদের মাতিয়ে রেখেছেন বাপ্পি লাহিড়ী। এবার তারই মত গানের পথ বেছে নীল নাতি। ছোট বসয়েই রিলিজ হল বাপ্পি লাহিড়ীর নাতি রেগো বি এর প্রথম মিউজিক ভিডিও ‘বাচ্চা পার্টি (baccha party)’।

সারেগামাপা থেকেই রিলিজ করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। ভিডিওতে যে গানটি ব্যবহার করা হয়েছে সেটির গায়ক রেগো। খুদে শিল্পীদের নিয়ে তৈরী এই মিউজিক ভিডিওতে দুর্দান্ত গানের সাথে মানানসই নাচের ভঙ্গিমা রয়েছে। যেটা মিউজিক ভিডিওটিকে আরও বেশি আকর্ষণীয় করে তুলছে। ফুল অন এনার্জিটিক এই ছোটদের গান ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে।

ভিডিওতে গায়ক রোগকে দেখে অনেকেরই বাপ্পি লাহিড়ীর কথা মনে পরে যাচ্ছে। আসলে যতই হোক নাতি বলে কথা! দাদুর স্টাইলটা কিছুটা হলেও নিজের মত করে ব্যবহার করছে নাতি। নাতির এমন সাফল্য দেখে খুশি দাদু বাপ্পি লাহিড়ী। সংবাদমাধ্যমের পক্ষে থেকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘নাতি এত ছোট বয়সেই মিউজিকের জগতে কেরিয়ার শুরু করেছে। এটা যেমন আমার কাছে দারুন খুশির তেমনি গর্বেরও’।

মিউজিক ভিডিওটির তৈরী করেছেন স্বামীর ট্যান্ডন ও কোরিওগ্রাফিতে ছিলেন রাহুল শেট্টি। দুজনকেই ধন্যবাদ জানিয়েছেন বাপ্পি লাহিড়ী রেগোর মধ্যেকার প্রতিভা খুঁজে বের করে এমন একটা দুর্দান্ত সুযোগ দেবার জন্য। শ্রোতাদেরকে নাতির গান শোনার ও দেখার জন্য অনুরোধ করেছেন বিখ্যাত গায়ক।

প্রসঙ্গত, শুধু নাতিই নয়, বাপ্পি লাহিড়ীর মেয়ে রিমা তথা রেগোর মাও সংগীতের জগতে রয়েছে। সেও সারেগামাপা এর মাধ্যমেই রিমার প্রথম অ্যালবাম রিলিজ হয়েছিল ১৯৮৭ সালে। বর্তমানে আগের মত ইন্ডাস্ট্রিতে দেখতে পাওয়া যায় না আপ্পি লাহিড়িকে। তবে এবছরেই ঋতুপর্ণা সেনগুপ্তের সাথে বাপ্পি লাহিড়ীর ‘ফুলমাটি’ গান রিলিজ হয়েছে।

Related Articles

Back to top button