গানবিনোদনভাইরালভিডিও

শুরুতেই চিনেছিলেন পবনদীপের প্রতিভা, গান শুনে নিজের সোনার চেন উপহার দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী

পবনদীপ রাজন (Pawandeep Rajan) নামটা বর্তমানে সকলের কাছেই বেশ পরিচিত। ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) এর মঞ্চে বিজেতার শিরোপা উঠেছে পবনদীপের মাথাতেই। ঐতিহাসিক এক গ্রান্ড ফাইনালের আয়োজন হয়েছিল বিগত ১৫ই অগাস্ট। সেদিনেই ১২ ঘন্টার লাইভ গানের যুদ্ধের শেষে বিজেতা হয় পবনদীপ। আর দ্বিতীয় হয়েছে বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।

বিজয়ী পবনদীপের হাতে পুরস্কার হিসেবে তারা তুলে দেন ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর একটি দুর্দান্ত ট্রফি, একটি গাড়ি, এবং ২৫ লাখ টাকার চেক। জয়ী হওয়ার পর স্বাভাবিক ভাবেই বেজায় খুশি পবনদীপ। তবে পবনদীপের মধ্যে যে জেতার ক্ষমতা রয়েছে বা ইন্ডিয়ান আইডলে বিজয়ী হবার মত প্রতিভা রয়েছে সেটা আগেই বুঝতে পেরেছিলেন বিখ্যাত বাঙালি গায়ক বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)।

Pawandeep Rajan Indian Idol 12 Winner

ইন্ডিয়ান আইডলের মঞ্চে একবার অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। সেই সময় হারমোনিয়ামে সুর তুলে ‘অ্যায়তবার’ সিনেমা থেকে ‘কিসি নাজারকো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গানটি গেয়ে শুনিয়ে ছিল পবনদীপ। পবনদীপের গলায় গানটি শুনে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। এতটাই মুগ্ধ হয়েছিলেন যে বাপ্পি লাহিড়ী পবনদীপকে একটি সোনার চেন উপহার দিয়েছিলেন।

অবশ্য শুধু বাপ্পি লাহিড়ী নয়, বাকি বিচারক তথা দর্শকেরাও মুগ্ধ হয়েছিলেন পবনদীপের সেই গানে। সেই গানের পারফরমেন্সটি সপ্তাহের সেরা পারফরমেন্স নির্বাচিত হয়েছিল। এরপর একেরপর এক দুর্দান্ত গান উপহার দিয়েছে পবনদীপ ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিজয়ী হওয়া ছাড়াও আরো একটি কারণে পবনদীপকে নিয়ে ব্যাপক চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেটা হল পবনদীপ ও অরুণিতার মধ্যেকার প্রেমের সম্পর্ক। যদিও দুইজনেই নিজেদেরকে খুব ভালো বন্ধু হিসাবেই বলেছে। তবে তাদের সম্পর্ক নিয়েই নানা সময়ে গুঞ্জন রীতিমত শিরোনাম তৈরী করেছিল।

Related Articles

Back to top button