গানভাইরালভিডিও

যুবকের কণ্ঠে অসাধারণ গান শুনে মুগ্ধ বাপ্পি লাহিড়ী উপহারে দিলেন সোনার চেন, ব্যাপক ভাইরাল ভিডিও

আমাদের চারিপাশে কত প্রতিভাই না লুকিয়ে আছে। কেউ দুর্দান্ত গান করতে পারে তো কেউ আবার  দারুন নাচতে পারে। দেশের এই সমস্ত প্রতিভাবান শিল্পীদের খোঁজেই  আয়োজিত হয়  জনপ্রিয় টেলিভিশন রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল (Indian Idol)’। প্রতিবছরই  এই শো এর আয়োজন করে সোনি টিভি, একসে এক গানের রথী মহারথী বেরিয়ে আসেন এই ‘ইন্ডিয়ান আইডল’ থেকে। অনেক সময় প্রতিযোগিদের গানের কিল্প ভাইরাল ভিডিওতে (Viral Video) পরিণত হয়। যা ঝড়ের বেগে ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

বর্তমানে ‘ইন্ডিয়ান আইডল’-র সিজেন ১২ আয়োজিত হতে চলেছে। এবারের সিজেনে বিচারক হিসাবে থাকছেন বিশাল দাদলানি (Vishal Dadlani), নেহা কক্কর (Neha Kakkar) এবং হিমেশ রেশমিয়ারা (Himesh Reshamiya)। সাথে স্পেশাল গেস্ট হিসাবে থাকছেন বিখ্যাত সংগীতবিদ বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)।

যেকোনো রিয়ালিটি শো চালু হবার আগে শো এর কিছু প্রমো ভিডিও শেয়ার করা হয়। এক্ষেত্রেও সেটার অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়াতে একটি ছোট্ট প্রমো শেয়ার করা হয়েছেন সোনি  টিভির তরফ থেকে। যেখানে এক সংগীতবিদকে হারমোনিয়াম  বাজিয়ে গান গাইতে দেখা যাচ্ছে।

প্রোমোতে দেখানো এই প্রতিযোগীর নাম হল পবনদীপ রঞ্জন (Pavandeep Ranjan)। ভিডিওতে হারমোনিয়াম বাজিয়ে ‘অ্যাতবার’ ফিল্মের জনপ্রিয় গান ‘কিসি নজর কো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গানটি গেয়ে শোনাচ্ছেন পবনদীপ। পবনদীপের কণ্ঠে এই গান শুনে মুগ্ধ হয়েগিয়েছেন সমস্ত বিচারকেরা। শুধু তাই নয়, বাপ্পি লাহিড়ীর পবনদীপের গান বিশাল পছন্দ হয়েছে। শোয়ের বাকি জাজেরা তো পবনদীপের প্রশংসা করেছেনই, বাপ্পি লাহিড়ী  সোনার চেন উপহার দিয়েছেন পবনদীপকে।

Bappi Lahiri in Indian Idol Gave Pavandeep Ranjan Gold Chain Viral Video বাপ্পি লাহিড়ী ইন্ডিয়ান আইডল পবনদীপ রঞ্জন ভাইরাল ভিডিও

এখানেই শেষ নয়, ভিডিওতে এও দেখা যাচ্ছে পবনদীপকে ‘পারফরম্যান্স অফ দ্য উইক’ ঘোষণা করেন বিচারকেরা। পবনদীপের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই তা ভাইরাল হয়ে  পড়েছে। তার গানের গলা শুনে অনেকেই প্রশংসা করেছেন ভিডিওর কমেন্টে।

Related Articles

Back to top button