বিনোদনভাইরালসিনেমা

পুরো শুভশ্রীর মতো দেখতে! বাংলাদেশী ইউটিউবারকে দেখে চোখ কপালে নেটিজেনদের 

বাংলা ইন্ডাস্ট্রির প্রথ সারির একজন অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টলিউডের জনপ্রিয় প্রযোজক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেছেন শুভশ্রী। লোকডাউনের মধ্যেই কোল আলো করে এসেছেন ছেলে ইউভান (Yuvaan)।আর প্রেগন্যান্সির পর খুব স্বাভাবিক ভাবেই ব্যাপক পরিবর্তন এসেছিল শুভশ্রীর শরীরে।

অস্বাভাবিক মোটা হয়ে যাওয়ায় একাধিকবার নিন্দুকদের কটাক্ষের স্বীকার হয়েছিলেন রাজ ঘরণী। তবে সেসব পাত্তা না দিয়ে শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে অনেকদিন আগেই শুটিংয়ে ফিরেছেন ইউভানের সুপারকুল মা। এমনিতে বরাবরই ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন শুভশ্রী যে পোশাকই পরেন না কেন সবেতেই দুর্দান্ত মানায় তাকে।

শুভশ্রী বরাবরই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ১০ লক্ষেরও বেশি অনুরাগী রয়েছে তাঁর। সেখানে মাঝে মধ্যেই নানান ছবি শেয়ার করেন নায়িকা। আর সেই সমস্ত ছবি নিমেষের মধ্যেই ভাইরাল হয়েযায়। বাংলার এই অভিনেত্রীর জনপ্রিয়তা বহুদিন আগেই ছড়িয়েছিল দেশের গন্ডি। এপার বাংলা ছাড়িয়ে ওপার বাংলাতেও এই অভহিনেত্রীর অসংখ্য ভক্ত রয়েছেন।

এমনিতে ভক্তদের মধ্যে প্রিয় তারকাদের নিয়ে পাগলামির অন্ত নেই।  আর সেই ভক্তকে দেখতে যদি হবহু সেই নায়ক কিংবা নায়িকার মতো হয় তাহলে তো কথাই নেই! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাংলাদেশের এমনি এক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের ফারহানা পারভিন। পেশায় বিউটি ব্লগার ফারহানার প্যাশন নায়িকাদের নানান লুক রি-ক্রিয়েট করা।

তেমনি কিছুদিন আগেই শুভশ্রীর স্লীভ লেস ব্লাউসের সাথে লাল শাড়ি আর গলায় মুক্তোর চোকার পড়া একটা লুকের ছবি ভাইরাল হয়েছিল। সম্প্রতি সেই লুকটাই রি-ক্রিয়েট করে একটি বিউটি ব্লগ শেয়ার করেছিলেন  পারভিন। সেখানেই তাই হাসির সাথে শুভশ্রীর হাসির আশচর্য মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। তাই কমেন্ট সেক্শনে কেউ একজন লিখেছেন ‘তোমার হাসিটা অবিকল শুভশ্রীর মতো’।

Related Articles

Back to top button