গানবিনোদন

বাংলায় ‘পুষ্পা’ ছবির ‘সামি সামি’ গেয়ে তাক লাগলেন বাঙালি গায়িকা, রিলিজ হতেই সুপারভাইরাল গানের প্রোমো

ভারতীয় সিনেমার জগতে দক্ষিণী সিনেমা রীতিমত ফাটিয়ে ব্যবসা করছে বর্তমানে। একেরপর এক সুপারহিট দক্ষিণী ছবি মন জয় করছে দর্শকদের। কিছুদিন আগে দক্ষিণ ভারতের চন্দন কাঠের চোরা চালানের কাহিনী নিয়ে তৈরী ছবি  ‘পুষ্পা : দ্য রাইজ’ (Pushpa : The Rise) রিলিজ হয়েছিল। ছবিটি গোটা ভারতেই চুটিয়ে ব্যবসা করেছে। অ্যাকশন, রোম্যান্স থেকে ছবির গান গুলিও সুপারহিট হয়ে গিয়েছে।

শুধু দক্ষিণী ভাষায় নয় একাধিক ভাষায় রিলিজ হয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মান্দানা (Rashmika Mandana) অভিনীত ছবিটি। বলিউডের ‘পুষ্পা’ লঞ্চ করার জন্য তৈরী করা হয়েছে গানের হিন্দি ভার্সন। সেগুলিও মারাত্মক জন্তপ্রিয়তা পেয়েছে। উঁ আনতাওয়া, শ্রীভাল্লি থেকে সামি সামি (Sami Sami Song) প্রতিটা গানই দর্শকদের মুখে মুখে ঘুরেছে। এই গানে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটিটা রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন।

তবে এবার হিন্দি ভাষার পর বাংলায় রিলিজ হতে চলেছে পুষ্পা ছবির জনপ্রিয় গান ‘সামি সামি’। হ্যাঁ ঠিকই দেখছেন এবার বাংলায় শোনা যাবে সামি সামি গান। সম্প্রতি বাংলদেশের এক গায়িকা সিঁথি সাহা (Shithi Saha) এই গানে কণ্ঠ দিয়েছেন। আর নিজেই সামি সামি গানটির বাংলা ভার্সন রিলিজের খবর শেয়ার করেছেন।

ইতিমধ্যেই গানের একটি ছোট্ট প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে গায়িকা সিঁথিকে রেকর্ডিং স্টুডিওতে গানের রেকর্ডিং করতে দেখা যাচ্ছে। সাথে গানের সাথে তাল মিলিয়ে অরিজিনাল সামি সামি গানের দৃশ্যও রয়েছে। ইতিমধ্যেই এই প্রোমো ভিডিওতে লক্ষাধিক ভিউ হয়ে গিয়েছে।

যেমনটা জানা যাচ্ছে, তামিল এই গানটির গানটিকে বাংলায় লিখেছেন রাজীব দত্ত। গায়িকা সিঁথির মতে, ‘পুষ্পা ছবির সামি সামি গানটি বেশ জনপ্রিয়। ছবির হিন্দি গানটি সুনিধি চুহান গেয়েছেন। আর এবার বাংলায় আমি গাইছি, অনেকেরই গানটি পছন্দ হয়েছে। প্রোমো প্রকাশ্যে আসার পর বেশ ভালো প্রতিক্রিয়া পেয়েছি’।

প্রসঙ্গত, পুষ্পা ছবিটি ব্যাপক সাফল্য  পাওয়ার পর ‘পুষ্পা ২’ এর ঘোষণা হয়ে গিয়েছে। দর্শকেরা অপেক্ষায় রয়েছেন এই ছবির দ্বিতীয় পর্বের জন্য। তবে মাঝে শুটিং নিয়ে বেশ কিছু গুঞ্জন থাকলেও কিছুদিন আগে পরিচালক স্পষ্ট করে দিয়েছেন ২০২৩ সালের আগে পুষ্পা ২ এর রিলিজ সম্ভব নয়। তাই আপাতত ২০২৩ পর্যন্ত অপেক্ষা করতে হবে পুষ্পাকে আবারও রুপোলি পর্দায় দেখার জন্য।

Related Articles

Back to top button