ছবিবিনোদনসিনেমা

কলকাতার রাস্তায় বাংলাদেশী সুন্দরী, ঘোড়ার গাড়ি চাপা, আইসক্রিম খাওয়া ছবি শেয়ার করলেন পরীমনি

প্রতিবেশ  দেশ বাংলাদেশের (Bangladesh) সুন্দরী অভিনেত্রী পরীমনি (Pori Moni)। কিছুদিন আগে মাদককাণ্ডে নাম জড়িয়ে শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। তবে সেসব বির্তক এখন অনেকটাই শান্ত। আবারো নিজের পুরোনো মেজাজে ফিরেছেন পরীমনি। কিছুদিন আগেই কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। ছবিও শেয়ার করেছিলেন  কলকাতায় ঘোরার, যা বেশ ভাইরাল হয়েছিল।

কলকাতার সাউথ সিটি মলে (South City Mall) শুপিং থেকে হাতে সিগারেট নিয়ে ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যে এপার ওপর দুই বঙ্গেই ভাইরাল হয়েছিল। এবার আবারো কলকাতার স্মৃতিতে ডুব দিলেন সুন্দরী অভিনেত্রী। শেয়ার করলেন একগুচ্ছ কলকাতা ভ্রমণের ছবি। যেখানে ঘোড়ার গাড়ি চাপা থেকে আইসক্রিম খাওয়ার ছবি রয়েছে।

আসলে কিছুমাস আগেই কলকাতায় ঘুরতে এসেছিলেন পরীমনি। সেই সময় ভিক্টরিয়া থেকে কলকাতার রাজপথ ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী। আর বেড়ানোর ফাঁকে একগুচ্ছ ছবি তুলে শেয়ার করেছেন ফ্যানেদের সাথে। হোলির সময় অর্থাৎ এপ্রিল মাস নাগাদ কলকাতায় এসেছিলেন অভিনেত্রী সাথে ছিল আরও কয়েকজন।

শেয়ার করা ছবিতে পরিমনির সাথে দেখা মিলেছে আরো দুই সঙ্গীরও। মুখে গলায় ও জামাই রং মেখেই এক্কাগাড়িতে চেপেছেন অভিনেত্রী। এরপর রাস্তার ধারেই এক আইসক্রিমের দোকান থেকে কার্নেটো কিনে খাবার খেয়েছেন। এবার সেই সমস্ত স্মৃতিই আবারো ভিড় জমিয়েছে অভিনেত্রীর মনে। তাই পুরোনো ভ্রমণের কিছু ছবি আবারো ফেসবুকে শেয়ার করেছেন তিনি।

প্রসঙ্গত, কলকাতা থেকে ঘুরে যাবার পরেই মাদককাণ্ডে নাম জড়ায় অভিনেত্রীর। যার জেরে খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। প্রায় ১ মাস জেলেই থাকতে হয়েছিল অভিনেত্রীকে। এরপর জেল থেকে ছাড়া পেয়েও হেডলাইন তৈরী করেছিলেন তিনি। নেপথ্যে ছিল জেলের বাইরে বেরিয়েই হাতের ইশারা ও হাতে লেখা বার্তা।

তবে জেল থেকে মুক্তি পেয়ে আবারো স্বাভাবিক জীবনে ফিরেছেন অভিনেত্রী। শুরু হয়েছে আবারও শুটিংয়ের কাজ। পরবর্তী ছবিতে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রে দেখা মিলবে পরীমনির। নতুন ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে তার অনুরাগীরা।

Related Articles

Back to top button