বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

আগুন নেভাতে কেমিস্ট্রি ল্যাবে জল নেই অথচ ডিটারজেন্ট আছে! বাংলা মিডিয়াম দেখে শুরু ট্রোলিং 

স্টার জলসা হোক কিংবা জি বাংলা প্রত্যেক বিনোদনমূলক চ্যানেলে এখন নতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) আনাগোনা। নতুন সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেয়ে অনেকে অভিনেতা অভিনেত্রীই আবার বদলে ফেলছেন চ্যানেল। এই যেমন স্টার জলসার নতুন সিরিয়াল (New Serial) ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। এই সিরিয়ালে নায়ক নায়িকার চরিত্রে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ খ্যাত  নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা।

এই নিয়ে দ্বিতীয় বার একসাথে জুটি বাঁধলেন পর্দার নিখিল-শ্যামা। স্টার জলসার এই নতুন সিরিয়ালের মূল বিষয় ইংরেজি মিডিয়ামের সাথে বাংলা মিডিয়ামের লাগাতার চলতে থাকা ঠান্ডা লড়াই। কিন্তু দিনের শেষে ভুলে গেলে চলবে না এখন সব সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। তাই বেশি টিআরপি পাওয়ার জন্য বাংলা সিরিয়ালে গল্পের গরু গাছে ওঠানোর বিষয়টা নতুন নয় একেবারেই।

Upcoming new serial Bangla Medium time slot announced

এমনকি সিরিয়াল যে বিষয় নিয়ে শুরু হয় শেষ হওয়ার সময় তার সাথে কোন মিল থাকে না মূল গল্পের। এমন উদাহরণ রয়েছে ভুরি ভুরি। তবে এবার শুরুতেই দর্শকদের সমালোচনার মুখে পড়ল নীল-তিয়াসা জুটির নতুন এই সিরিয়াল। প্রসঙ্গত সদ্য স্টার জলসার পর্দায়  শেষ হয়ে যাওয়া মাধবীলতা সিরিয়ালেও কিছুদিন আগে সমালোচনার মুখে পড়েছিলেন এই সিরিয়ালের নায়িকা মাধবীলতা।

Madhabilata will air off soon in just 3 months

সিরিয়ালের একটি দৃশ্যে কলমের কালি ফুরিয়ে যাওয়ায় একটুর জন্য ফিজিক্সে ১০০ না পাওয়ায় কান্নাকাটি করতে দেখা গিয়েছিল জঙ্গলা হাটার গ্রামের মেয়ে মাধবীকে। আর এবার বাংলা মিডিয়াম সিরিয়ালে কেমিস্ট্রি ল্যাবে সিরিয়ালের নায়িকা ইন্দিরার কান্ড দেখে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিরিয়ালের প্লট অনুযায়ী গ্রামের বাংলা মিডিয়ামের পড়াশোনা করা মেয়ে ইন্দিরা শহরের ইংরেজি স্কুল ফিউচার ড্রিমস স্কুলে বিজ্ঞানের শিক্ষিকা হিসেবে ইন্টারভিউ দিতে এসেছেন।

কিন্তু সেদিনই স্কুলের কেমিস্ট্রি ল্যাবে আগুন ধরে যাওয়ায় হাতের কাছে জল না থাকায় উপস্থিত বুদ্ধি খাটিয়ে ল্যাবের মধ্যে থাকা H2so4-এর বড় শিশিতে ডিটারজেন্ট পাউডার মেশানোর কথা মাথায় আসে ইন্দিরার। তাই ল্যাবে উপস্থিত স্কুলের দুই কর্মীকে তাড়াতাড়ি বেশি করে ডিটারজেন্ট পাউডার আনতে বলে ইন্দিরা। এরপর সেই পাউডার শিশিতে ঢালতে শুরু করে দেয় সে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,নতুন সিরিয়াল,New Serial,বাংলা মিডিয়াম,Bangla Medium,ইন্দিরা,Indira,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media

তারপরেই দেখা যায় সেই বড় বোতল ছুড়ে আগুনের ওপরে ফেলে দিচ্ছে ইন্দিরা। কারণ ততক্ষণে বিজ্ঞানের ছাত্রী ইন্দিরা মনে মনেই হিসাব করে নিয়েছে H2so4 এর সঙ্গে ডিটারজেন্ট পাউডার মেশালে সেটা জলে পরিণত হবে।যা সহজেই আগুন নিভাতে সাহায্য করবে। কিন্তু নায়িকার এই যুক্তি মানতে নারাজ দর্শকদের একাংশ। তাদের দাবি একটা স্কুলে যেখানে জল থাকে না সেখানে ডিটারজেন্ট পাউডার কিভাবে থাকতে পারে? সবটাই বোকা বোকা বলে দাবি করেছেন দর্শকদের একাংশ। ট্রোল করে একজন লিখেছেন ‘মাধবী একটুর জন্য ১০০ পাইনি ইন্দিরা বোধ হয় পেয়েছিল’।  আবার কেউ লিখেছেন ‘H2so4 অপমানে না সুইসাইড করে’।

Related Articles

Back to top button