বিনোদনসিরিয়াল

ভক্তদের জন্য সুখবর,বামাক্ষ্যাপার খোলস ছেড়ে খুব তাড়াতাড়ি পর্দায় ফিরবেন সব্যসাচী

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। প্রতিদিন টিভিতে রোজকার পছন্দের টিভি সিরিয়াল দেখা এখনকার সিরিয়ালপ্রেমী দর্শকদের রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। প্রতিদিন টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররা কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠে।

তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সেই সিরিয়ালের অভিনেতা, অভিনেত্রীদের ভোলা যায় না কিছুতেই। সটার জলসার এমনই এক জনপ্রিয় সিরিয়াল ছিল ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith)। আজ থেকে প্রায় তিন মাস আগেই শেষ হয়েছে এই সিরিয়াল। তারপরেও আজও দর্শকদের মনের মধ্যে উজ্জ্বল সাধক বামাক্ষ্যাপা এবং তারা মায়ের নানান লীলা।


২০১৯ সাল থেকে টানা তিন বছর ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার (Bamakhyapa) চরিত্রে অভিনয় করে দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। এই ধারাবাহিক থেকে তিনি দর্শকমহলে এতটাই জনপ্রিয় যে দর্শকদের কাছে আজও তিনি নিজের নামে নয় বরং বামা নামেই অনেক বেশি জনপ্রিয়।

তাই স্বাভাবিকভাবেই দীর্ঘদিন ধরে এই সিরিয়ালে অভিনয় করতে করতে চরিত্রটির প্রতি এক অদ্ভুত মায়ায় জড়িয়ে গিয়েছিলেন অভিনেতা। তাই সিরিয়াল শেষের পর ভীষণ মন খারাপ ছিল পর্দার বামার। মনের সেই কষ্টের কথা নিজের কলমের আঁচড়ে সোশ্যাল মিডিয়ায় জীবন্ত করে তুলেছিলেন পর্দার বামা। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় মুষড়ে পড়েছিলেন ভক্তরাও।


সেই থেকেই প্রিয় অভিনেতাকে টিভির পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। প্রসঙ্গত সিরিয়াল শেষের পর নতুন চরিত্র প্রসঙ্গে অভিনেতা জানিয়েছিলেন আপাতত ছোট পর্দার বামাক্ষ্যাপার ইমেজ থেকে বেরোনোর জন্য তার কিছু সময়ের প্রয়োজন। এসবের মধ্যেই শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি অভিনয়ে ফিরতে চলেছেন সব্যসাচী। কবে ফিরছেন সেটা স্পষ্ট জানা না গেলেও শোনা যাচ্ছে, এখন তিনি স্টার জলসার সঙ্গে কনট্র্যাক্টে রয়েছেন।

Related Articles

Back to top button