গানভাইরালভিডিও

বেলুন বিক্রেতার কাছে বাদামকাকুও ফেল! বাঁশির সুরে ‘কাঁচা বাদাম’, নেটিজেনদের মন কাড়লেন ফেরিওয়ালা

‘আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম’ (Kacha Badam) এই গানটা বর্তমানে ছোট থেকে বড় সকলেরই চেনা। বীরভূমের দুবরাজপুরের লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামে থাকেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। আজ থেকে একবছর আগে বাদাম বিক্রি করেই কোনোমতে সংসার চলত তাঁর। এই বাদাম বিক্রির জন্যই গান ধরেছিলেন তিনি। তবে ভাগ্যের জেরে সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে মারাত্মকভাবে ভাইরাল হয়ে যায় আর রাতারাতি সেলেব্রিটি হয়ে পড়েন বাদামকাকু।

‘কাঁচা বাদাম’ গানের জন্য  বিখ্যাত হওয়ার পর থেকে নান জায়গা থেকে এডাক আস্তে শুরু করে তাঁর। বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো দাদাগিরি থেকে দেশ বিদেশের মিউজিক ডিরেক্টরেরা কাজের অফার দিতে শুরু করেন তাকে। একাধিক মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে। ভাইরাল হওয়ার পরেও একেরপর এক নতুন গান বানিয়ে চলেছেন তিনি। আর গানের জেরেই আজ ভালো অর্থ উপার্জন করে স্বচ্ছল হয়েছেন বাদামকাকুর পরিবার।

Bhuban Badyakar now comming in acting Jatrapala Poster of Khoka Babur Khelaghor viral

মাটির তৈরী কাঁচা বাড়িতে গোটা পরিবার নিয়ে কোনোমতে দিন কাটত ভুবন বাবুর। সেখান থেকে আজ পাকা দোতলা বাড়ি করেছেন তিনি। শুধু তাই নয়, চারচাকা গাড়ি থেকে শুরু করে দামি আইফোন পর্যন্ত রয়েছে তাঁর কাছে। তাহলে বুঝতেই পারছেন কিভাবে একটা গান ভুবনবাবুর জীবনটাকেই পাল্টে রেখে দিয়েছে।  ভুবনবাবুর পর অনেকেই তাঁর মত নিজেদের গানের প্রতিভা দিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করেছেন। তবে সেভাবে সফল কেউই হতে পারেননি।

puri baloon seller kacha badam on flute video

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে ভুবনবাবুর গানেই তাকে হার মানানোর মত সুর তুলেছেন এক বেলুন বিক্রেতা। ভিডিওতে দেখা যাচ্ছে খুবই সাধারণ একজন ফেরিওয়ালাকে। যিনি বাঁশি, বেলুন ইত্যাদি বিক্রি করছেন। তবে দেখতে সাধারণ হলেও অসাধারণ বাঁশি বাজাতে পারেন তিনি। নিজের বাঁশিতে দারুন সুন্দর করে কাঁচা বাদাম গানের সুর তুলেছেন তিনি।

বেলুন বিক্রেতার এই বাঁশিতে কাঁচা বাদাম সুর তোলা ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে ‘পুষ্পা’ জামা পরে দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে। যেমনটা জানা যাচ্ছে, ঘটনাটি আসলে ওড়িশার পুরীর ঘটনা। সেখানে জগন্নাথ মন্দিরের সামনেই নিজের পণ্য সামগ্রী নিয়ে বিক্রি করছেন তিনি। তবে তার বাঁশির সুর যে নেটিজেনদের মুগ্ধ করেছে সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button