খবরবিনোদনসিরিয়াল

আবারও ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে হাজির লীনা গাঙ্গুলি! ‘বালিঝড়’ এর প্রোমো দেখেই ট্রোল ক্ষুদ্ধ দর্শকদের

বিগত কয়েক মাসে নতুন সিরিয়ালের হিড়িক লেগেছে জি বাংলা থেকে ষ্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলেই। একাধিক নতুন সিরিয়ালের ভিড়ে রটেছিল ‘খড়কুটো’ (Khorkuto) জুটি সৌগুনের ফেরার খবর। কিছুদিনের পরেই সেই খবরে সিলমোহর পরে। সেই থেকেই রীতিমত অপেক্ষায় ছিলেন দর্শকেরা। তবে, এবার নতুন ধারাবাহিকে রীতিমত সকলকে চমকে দিলেন লেখিকা লীনা গাঙ্গুলি (Leena Ganguly)। চেনা জুটি ফিরল বটে তবে একেবারে অন্য এক রসায়ন নিয়ে।

এমাসেই শেষ হয়েছে ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকনা’ (Dhulokona)। খড়কুটোর সৌজন্যের পাশাপাশি ধূলোকনার লালনকেও দেখা যাবে নতুন সিরিয়ালে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নাম ও প্রমো। ষ্টার জলসার অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে নতুন সিরিয়াল ‘বালিঝড়’ (Bali Jhor) এর প্রোমো ভিডিও। যা মুহূর্তের মধ্যেই সুপার ভাইরাল হয়ে গিয়েছে।

Balijhora Trina Saha Kaushik Roy and Indrasish Roy

প্রোমো দেখে যেমনটা জানা যাচ্ছে গল্পের মূল চরিত্র দিনজন। রাজনৈতিক ব্যক্তিত্ব বা নেতার মেয়ে ‘ঝোরা’র চরিত্রে অভিনয় করবেন তৃণা সাহা। আর সিরিয়ালের দুই নায়ক বা পজিটিভ ও নেটেটিভ চরিত্রে ‘স্রোত’ হিসাবে থাকবেন ইন্দ্রাশিস রায় ও ‘মহার্ঘ্য’ কৌশিক রায়। নেতা বাবা মেয়ের বিয়ে দিয়তে চান মহার্ঘ্যের সাথে কিন্তু মেয়ে অর্থাৎ ঝোরা ভালোবাসে স্রোতকে।

Star Jalsha New Serial Balijhor

অর্থাৎ আবারও এক ত্রিকোণ প্রেমের কাহিনী আসতে চলেছে ছোটপর্দায়। এমনিতেই বাংলা সিরিয়ালের বদনাম রয়েছে যে কোনো কাহিনীই কিছুদিন পর ত্রিকোণ প্রেম আর পরকীয়া, কূটকাচালিতে ভরে যায়। সেখানে শুরুতেই ত্রিকোণ প্রেমের ট্র্যাক দেখে নেটিজেনদের একটা বড় অংশ ট্রোলিং শুরু করেছে।

Star Jalsha New Serial Balijhor
ষ্টার জলসার নতুন সিরিয়াল বালিঝড়

কারোর মতে, দেশের মাটি, খড়কুটো, ধূলোকনার পর এবার বালিঝড়! এরপর কাদামাটি, ঘোলাজলে  আসবে নাকি? তো কারোর মতে লেখা ধুলো বালিতেই আটকে গিয়েছেন, পরের সিরিয়াল হবে ঘূর্ণিঝড়! আবার অনেকেই লেখিকার পরকীয়া আর ত্রিকোণ প্রেমের কাহিনীর প্রতি আসক্তি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়াও অনেকে দাবি জানিয়েছেন লালন নয় সৌগুন জুটিকেই দেখতে চান তাঁরা।

তবে, নতুন সিরিয়ালের প্রোমো আসতেই দর্শকদের কিছুজন চিন্তায় পড়ে গিয়েছেন। কারণ নতুন কে জায়গা দিতে আবারও কোপ পড়বে কোনো এক সিরিয়ালের ঘাড়ে। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন টিআরপির কমে যাওয়ায় গাঁটছড়াকে সরিয়ে সেই সময় আসতে পারে বালিঝড়। তোপে এই সম্পর্কে কোনো অফিসিয়াল আপডেট পাওয়া যায়নি।

Related Articles

Back to top button