বিনোদনসিরিয়াল

হিট নায়ক-নায়িকা থাকলেও ২ মাসেই বন্ধ হচ্ছে বালিঝড়, মন খারাপের কথা জানালেন ‘ঝোড়া’ তৃণা

টি আর পি (TRP) তালিকায় ধাক্কা খেয়ে হুড়মুড়িয়ে বন্ধের মুখে একের পর এক জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial)। জল্পনাকে সত্যি করেই এবার এই তালিকায় যোগ হতে চলেছে আরও একটি সিরিয়াল। ঠিকই ধরেছেন কথা হচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল বালিঝড়কে (Balijhor) নিয়ে।

এর আগে মাত্র তিন মাসেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বৌমা একঘর’ কিংবা মাধবীলতা। এবার পথে হেঁটেই টিভির পর্দায় সফর শেষ হচ্ছে লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বালিঝর’-এর। সবাইকে অবাক করে মাত্র দুমাসেই ঝাঁপ পড়তে চলেছে সিরিয়ালের ।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,বালিঝর,Balijhor,ঝোড়া,Jhora,তৃণা সাহা,Trina Saha,বন্ধের জল্পনা,Air Off Rumour,প্রতিক্রিয়া,Reaction

বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে নেটপাড়ায়। এতদিন এই বিষয়ে টুঁ-শব্দটি না করলেও এবার এপ্রসঙ্গে প্রতিক্রিয়া দিলেন খোদ ঝোরা অভিনেত্রী তৃণা সাহা। এদিন সোশ্যাল মিডিয়ায় তৃণার পোস্ট দেখে আর জল্পনার অবকাশ রইল না। পর্দার স্রোত মহার্ঘ্যর সাথে হাসি মুখেই ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন ‘শেষ ৪ টি এপিসোড’।

অর্থাৎ আগামী দিনে নতুন সিরিয়াল রামপ্রসাদ জায়গা নিতে চলেছে এই সিরিয়ালের। আগামী রবিবারেই টিভির পর্দায় শেষ বারের মতো দেখা যাবে বালিঝর সিরিয়ালের কলাকুশলীদের। আসলে বিগত দু’মাস ধরেই টিআরপি তালিকায় সেভাবে ছাপ ফেলতে পারেনি এই তারকাখচিত সিরিয়ালটি। আর সত্যি বলতে এখনকার দিনে সব সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টি আর পি। তাই টি আর পি তলানিতে ঠেকায় এই কম সময়েই সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল।

balijhor jhora moharghya

তবে এমনটা সত্যিই আশা করেননি কেউ। এই সিরিয়ালের হাত ধরেই দর্শক আরও একবার ফিরে পেয়েছিলেন সৌগুন ম্যাজিক। কিন্তু সত্যিই রেটিং পয়েন্টের কাছে সব হেরে গেল তাই স্বাভাবিকভাবেই বেজায় মন খারাপ বালিঝর সিরিয়ালের দর্শকদের। মন ভালো নেই অভিনেত্রী তৃণা সাহারও।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,বালিঝর,Balijhor,ঝোড়া,Jhora,তৃণা সাহা,Trina Saha,বন্ধের জল্পনা,Air Off Rumour,প্রতিক্রিয়া,Reaction

এত কম দিনে সিরিয়াল শেষ হয়ে যাওয়া নিয়ে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে এদিন আনন্দবাজার অনলাইনে অভিনেত্রী বলেছেন,’খুব দুঃখ হয়েছে। মনখারাপও হয়েছে। কিন্তু এই ওঠাপড়ার নামই তো জীবন। এই কাজটা ভাল লাগেনি তো কী হয়েছে, আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে। আরও পরিশ্রম করতে হবে।’ জানা গিয়েছে সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ের পরেই পরিচালক অরিন্দম শীলের ‘ইস্কাবনের বিবি’ ছবির শুটিংয়ের কাজে মন দিয়েছেন তৃণা।

Back to top button