খবরবিনোদনসিনেমা

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে মন ছুঁয়েছিল মুন্নির অভিনয়, ভারতরত্ন ডঃ আম্বেদকর পুরস্কার পেল হার্ষালি

বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) ‘বাজরাঙ্গি ভাইজান (Bajrangi Bhaijaan)’ ছবিটি মনে আছে নিশ্চই। ২০১৫ সালে রিলিজ হওয়া ছবিটি তোলপাড় করে দিয়েছিল ভারত পাকিস্তানের মত দুই দেশে। ছবিটি রিলিজ হয়ে অনেকটা সময় পেরিয়ে গিয়েছে, তবে ছবির সেই ছোট্ট মুন্নিকে আজও লোকের মনে রয়েছে। মুন্নি চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী হার্ষালি মালহোত্রা (Harshali Malhotra)।

অল্প বয়সেই নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল ছোট্ট হার্ষালি। নিজের অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত হয়ে আসছে সে। তবে আগের মত এখন আর ছোট নেই হার্ষালি। এবছর বছরের জুন মাসে ১৪ বছরে পা দেবে সে। তবে তার আগেই এক দারুন খুশির খবর এল। নিজের অভিনয়ের জন্য জাতীয় স্তরে সম্মানিত হল হার্ষালি।

Salman Khan Agreed to Bajrangi Bhaijaan 2

সম্প্রতি নিজের অভিনয়ের জন্য ভারতরত্ন ডঃ আম্বেদকর পুরস্কারে (Bharat Ratna Dr. Ambedkar Award) ভূষিত হয়েছে হার্ষালি মালহোত্রা। গত ৯ই জানুয়ারি মহারাষ্ট্রের রাজ্যপাল শ্রী ভগত সিংহ কোশিয়ারি এই পুরস্কার তুলে দেন ‘মুন্নি’ অভিনেত্রী হাতে। জীবনের প্রথম ছবিতে এমন সাফল্য পেয়ে আপ্লুত অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়াতে সম্মানিত হবার ও সম্মানিত হবার পরেও বেশকিছু ছবিও শেয়ার করেছে হার্ষালি।

প্রাপ্ত এই পুরস্কার সালমান খান ও কবির খানকে উৎসর্গ করেছে হার্ষালি। পুরস্কার হাতে নিয়ে ছবি শেয়ার করে সে লিখেছে, ‘এই পুরস্কার আমি সালমান খান ও কবির খানকে উৎসর্গ করছি, যারা আমার ওপর ভরসা করেছিল। হার্ষালির এই সাফল্যে খুশি নেটিজনরাও, ছবিতে লক্ষাধিক লাইফ হয়ে গিয়েছে। সাথে অনেকেই তাঁর ভবিষ্যতের কাজের জন্য  শুভেচ্ছা জানিয়েছেন।

হার্ষালি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ‘বজরঙ্গি ভাইজান’ ছবির জেরে জনপ্রিয়তা পাবার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে লক্ষাধিক অনুগামী হয়ে গিয়েছে তাঁর। মাঝে মধ্যেই অনুগামীদের সাথে নানা ছবি ও ভিডিও শেয়ার করে নেয়  সে। প্রসঙ্গত, ইতিমধ্যেই ‘বজরঙ্গি ভাইজান ২’ এর ঘোষণা করেছেন সালমান খান। সিক্যুয়েল এই ছবির নাম হতে চলেছে, ‘পবনপুত্র ভাইজান (Pawan Putra Bhaijaan)’ যার পরিচালনা করবেন কবির খান

Related Articles

Back to top button