খবরবিনোদনসিনেমা

বড়পর্দায় আবারো দেখা মিলবে সালমান খান ও মুন্নির! শুরু হল বজরঙ্গী ভাইজান ২ এর কাজ

বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) অভিনীত সেরা ছবিগুলির মধ্যে একটি হল ‘বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan)’। ২০১৫ সালে এই ছবিটি রিলিজ হবার পর ব্যাপক  হিট হয়েছিল। ছোট্ট একটা পাকিস্তানি মেয়ে মুন্নিকে নিয়েই ছিল ছবির গল্প। মুন্নি ভারতে এসে পড়লে তার সাথে দেখা হয় পবনের যে কিনা হনুমান ভক্ত। পবন ঠিক করে যে কোনো প্রকারে মুন্নিকে পাকিস্তানে তার মায়ের কাছে পৌঁছে দেবে সে। অন্যস্বাদের এই ছবিটি দর্শকদের ব্যাপক মনে ধরেছিল।

ছবিতে পবনের ভূমিকায় দেখা গিয়েছিল সালমান খানকে আর মুন্নির চরিত্রে ছিল অভিনেত্রী হার্ষালি মালহোত্রা। ছবিটির পর থেকেই ব্যাপক জনপ্রিয় হয়ে পরে ছোট্ট হার্ষালি। আজ সে অনেকটাই বড় হয়ে গিয়েছে। তবে সম্প্রতি বজরঙ্গী ভাইজান প্রেমীদের জন্য একটি দারুন সুখবর মিলেছে। আর সেই খবর হল এবার তৈরী হতে চলেছে বজরঙ্গী ভাইজান ২।

Salman Khan Agreed to Bajrangi Bhaijaan 2

জানা যাচ্ছে বাহুবলী ছবির লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদের (K.V. Vijayendra Prasad) সাথে এই প্রসঙ্গে কথা হয়েছে। দর্শকদের মধ্যে অনেকেই এই ছবিটির দ্বিতীয়পর্বের জন্য আশাবাদী ছিলেন। তবে তেমনভালো স্ক্রিপ্ট তৈরী না হওয়ার কারণে এতদিন ছবিটি নিয়ে চিন্তাভাবনা করা হয়নি। তবে এবার বাহুবলীর লেখকের লেখা স্ক্রিপ্ট বেশ পছন্দ হয়েছে সালমান খানের। এর পরেই বজরঙ্গী ভাইজান ২ এর কাজ চালুর কথা শোনা যাচ্ছে।

Salman Khan Agreed to Bajrangi Bhaijaan 2

 

যদিও এই মুহূর্তে বজরঙ্গী ভাইজান ২ নিয়ে কোনো অফিসিয়াল ঘোষণা সেভাবে হয়নি। তবে লেখক কে ভি বিজয়েন্দ্রের মতে, তিনি এই ছবি নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন। এমনকি সালমান খানের সাথেও কথা হয়ে গিয়েছে, ছবির দ্বিতীয় পর্বের জন্য রাজিও হয়েছেন ভাইজান। হয়তো শীঘ্রই ছবির কাজ শুরু হয়ে যাবে।

তবে, বজরঙ্গী ভাইজান ছবিতে যে ছোট্ট হার্ষালিকে দেখা গিয়েছিল তাকে আবার দেখা যাবে কিনা সেটা বলা এখনই মুশকিল। কারণ ইতিমধ্যেই অনেকটা বড় হয়ে গিয়েছে হার্ষালি। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে সে। ছবির জন্য কাস্টিংয়ের পক্রিয়া শীঘ্রই শুরু করা হবে বলে জানা যাচ্ছে। আর কাস্টিংয়ের কাজ শেষ হলেই ছবিতে কাদের দেখা যাবে সেটা প্রকাশ্যে আসবে।

প্রসঙ্গত, বর্তমানে সালমান খান নিজের পরবর্তী ছবি টাইগার ৩ এর শুটিংয়ের জন্য ব্যস্ত রয়েছেন। এই ছবিতে সালমান খান ও ক্যাটরিনা জুটিকে দেখা যাবে। ছবির কাজ অনেকটাই এগিয়ে যেত কিন্তু ঘূর্ণিঝড়ের প্রভাবে অনেকটাই ক্ষতি হয়েছে। সেই ক্ষতি থেকে সেরে উঠে পুরোদমে কাজ চলছে। আশা করা যাচ্ছে এই ছবির কাজ শেষ হলেই হয়তো বজরঙ্গী ভাইজান ২ এর শুটিং শুরু হবে।

Related Articles

Back to top button