পুজোর আগেই সোনায় সোহাগা! Bajaj দিচ্ছে স্পেশাল ছাড় এই বাইক গুলির ওপর, জেনেনিন এক ক্লিকে


মোটরবাইকের জগতে Bajaj বেশ জনপ্রিয়, বিশেষ করে Bajaj Pulsar রেঞ্জের বাইক গুলির ভারতে জনপ্রিয়তা তুঙ্গে। তরুণ প্রজন্মের থেকে শুরু করে মাঝ বয়সী সকলেরই বাইকে প্রথম পছন্দ Bajaj Pulsar।যেমন স্টাইলের দিক থেকে Bajaj Pulsar রয়েছে তেমনি দুর্দান্ত মাইলেজ ও কম দামে রয়েছে Bajaj Platina যা বহুবছর ধরে গ্রহকদের কাছে সমান ভাবে জনপ্রিয়।

 

 

অনেকেই পুজোয়  নতুন বাইক কিনবেন বলে মনস্থির করেন। তাই এবার পুজোর একেবারে  দোরগোড়ায় এসে Bajaj কোম্পানি তার বাইকের ওপর বিশেষ ডিসকাউন্ট ঘোষণা করল। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই Bajaj তার Platina রেঞ্জের তিনটি গাড়ি ও Pulsar সিরিজের মোট ৪ টি বাইকের ওপর এই অতিরিক্ত অফার ঘোষণা করল। এই বিশেষ অফারে নির্দিষ্ট বাইকের ওপর পাওয়া যাবে ৩০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। কোন মডেলে কত টাকা ক্যাশব্যাক মিলবে তা নিচে বিস্তারিত জানানো রইল।

 

 

প্রথমেই আসা যাক তরুণ প্রজন্মের সবচেয়ে পছন্দের Bajaj Pulsar সিরিজে। Puslar সিরিজে বর্তমানে মোট ৪ টি মডেল রয়েছে যথা – Bajaj Pulsar 125 Drum Brake, Bajaj Pulsar 125 Disc Brake, Bajaj Pulsar 125 Split Seat Drum Brake এবং Bajaj Pulsar Split Seat 125 Disc Brake। মডেল অনুযায়ী প্রতিটি বাইকের ক্ষেত্রে ডিসকাউন্টবিভিন্ন।

Bajaj Pulsar 125 Drum Brake এর ক্ষেত্রে মিলবে ২৫০০ টাকা ডিসকাউন্ট।

Bajaj Pulsar 125 Disc Brake এর ক্ষেত্রে থাকছে ২০০০ টাকা ডিসকাউন্ট।

Bajaj Pulsar 125 Split Seat Drum Brake এর ক্ষেত্রে থাকছে ৩০০০ টাকা ডিসকাউন্ট।

Bajaj Pulsar Split Seat 125 Disc Brake এর ক্ষেত্রে পাওয়া যাবে ২০০০ টাকা ডিসকাউন্ট।

এছাড়াও Bajaj Platina সিরিজের মডেলগুলির ক্ষেত্রেও রয়েছে এই ছাড়। উল্লেখযোগ্য Bajaj Platina সিরিজের বাইকগুলি ৮০-৮৫ কিমি প্রতি লিটার মাইলেজ দিতে সক্ষম। এবার মডেল অনুযায়ী ডিসকাউন্ট গুলি দেখে নেওয়া যাক।

Bajaj Platina 110 ES  Drum এর ক্ষেত্রে ১৬০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Bajaj Platina 100 ES Disc এর ক্ষেত্রে ২৮০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

Bajaj Platina 110 H Gear Disc এর ক্ষেত্রে ২০০০ টাকা ডিসকাউন্ট থাকছে।


Like it? Share with your friends!

651
651 points