ওয়েব সিরিজখবরবিনোদন

ওটিটি প্লাটফর্ম কাঁপাতে আসছে বাহুবলী, নতুন রূপে দেখা মিলবে শিবগামী ও কাটাপ্পার!

সাউথ ইন্ডিয়ান ছবি ‘বাহুবলী (Bahubali)’ নামটা সকলের কাছেই খুব পরিচিত। তার কারণ ছবিটির দুটি পার্ট দক্ষিণ ভারত থেকে শুরু করে গোটা বিশ্বে বিভিন্ন ভাষায় রিলিজ হয়েছে। আর প্রথম ও শেষ দুটি পর্ব ব্যাপক ভাবে হিট হয়েছে। যেমন ছবির দুর্দান্ত গল্প তেমনি ছবিতে গ্রাফিক্স এর কাজ মন কেড়েছিল দর্শকদের। বাহুবলী সিনেমার প্রথম পর্ব ছিল ‘ Bahubali Before The Beginning’ আর অন্তিম পর্ব ছিল ‘ Bahubali The Conclusion’। তবে এবার একটি সুখবর পাওয়া গিয়েছে বাহুবলী প্রেমী দর্শকদের জন্য।

রুপোলী পর্দা থেকে এবার হাতের মুঠোয় আসতে চলেছে বাহুবলী। কিভাবে? আসলে এবার ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে বাহুবলী। যেমনটা জানা যাচ্ছে ‘Baahubali Before The Beginning’ নাম আসতে চলেছে বাহুবলী। তবে এটা সিনেমার তৃতীয় পার্ট নয় ওয়েব সিরিজ হিসাবেই আসতে চলেছে বাহুবলী। যার পরিচালনায় থাকছেন কুনাল ও রিভু দাশগুপ্ত।

বাহুবলী Bahubali Before the Beginning Web Series Shivgami

কিভাবে এই ধরণের একটি ওয়েব সিরিজ শুরু করার অনুপ্রেরণা পাওয়া গেল তা জানতে ইচ্ছা করছে নিশ্চই। তাহলে বলি, আনন্দ নীলকান্তান নামের এক গল্পকার বাহুবলী সিনেমার শিবগামীকে নিয়ে আস্ত একটি উপন্যাস লিখে ফেলেছেন। যার নাম দিয়েছেন ‘Rise of Shivgami’ এই গল্পে কিভাবে রাণী হলেন শিবগামী সেই কাহিনী বলা হয়েছে। এই কাহিনী নিয়েই আসছে বাহুবলী বিফোর দ্য বিগিনিং।

বাহুবলী Bahubali Before the Beginning Web Series Shivgami

যেহেতু ওয়েব সিরিজের প্রথমে শিবগামীকে নিয়েই তৈরী হয়েছে কাহিনী। তাই প্রথমেই দেখা যাবে না ভাল্লালদেব বা বাহুবলীকে। তবে কাটাপ্পার ছোটবেলা দেখানো হবে ওয়েব সিরিজে। যেমনটা জানা গিয়েছে কাহিনীর মূল চরিত্র এবারে শিবগামী। সাথে  ২০ বছর বয়সের কাটাপ্পাকে দেখা যাবে গল্পে। বাহুবলী ছবির থেকেও ৩০ বছর পিছিয়ে শুরু হবে এই গল্প।

নতুন এই ওয়েব সিরিজের খবর প্রকাশ পেতেই দর্শকদের মনে আলাদা এক উত্তেজনার সৃষ্টি হয়েছে। ঠিক যেমন বাহুবলী প্রথম ও দ্বিতীয় পর্বের মাঝে হয়েছিল। তবে ছবিতে যেমন গ্রাফিক্সের কাজ ছিল তেমনই এক্ষেত্রেও করা হবে বলেই জানা যাচ্ছে। আর সেই কারণেই ওয়েব সিরিজ রিলিজ হতে বেশ খানিকটা সময় লাগতে পারে। প্রাথমিকভাবে যা জানা গিয়েছে তাতে ২০২১ সালে আদৌ এই ওয়েব সিরিজটি দর্শকরা দেখতে পাবেন কি না তা জানা যায়নি।

Related Articles

Back to top button