গসিপবিনোদন

‘আদিপুরুষ’র সেটে প্রেম শুরু বাহুবলীর, ব্যাপার জমে ক্ষীর! রইল প্রভাস ও কৃতির সম্পর্কের আসল সত্যি

একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়া খুব একটা নতুন কিছু নয়। ফিল্মি দুনিয়ায় তো বিশেষ করে এমনটা হয়েই থাকে। বিনোদন ইন্ডাস্ট্রির বহু তারকা একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েছেন। কিছু কিছু ক্ষেত্রে সেই সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়িয়েছে, আবার কিছু কিছু ক্ষেত্রে কিছু সময়ের মধ্যেই ভেঙে গিয়েছে। সম্প্রতি যেমন ফের বি টাউনের দুই তারকার প্রেমের গুঞ্জনে সংবাদমাধ্যম একেবারে ছেয়ে গিয়েছে।

এই দুই তারকা আর কেউ নন, বরং ‘আদিপুরুষ’ (Adipurush) স্টার প্রভাস এবং কৃতি শ্যানন (Kriti Sanon)। হ্যাঁ, ঠিকই দেখছেন। বলিউডের অন্দরের গুঞ্জন, ছবির সেট থেকেই সম্পর্ক শুরু হয়েছে দুই তারকার। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব এবং পরে দানা বাঁধে প্রেম। আপাতত লুকিয়ে লুকিয়ে প্রেমপর্ব চালাচ্ছেন প্রভাস (Prabhas) এবং কৃতি।

Prabhas and Kriti Sanon

দক্ষিণী সুপারস্টার প্রভাস এমন একজন ব্যক্তিত্ব যিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা বেশি কথা বলতে পছন্দ করেন না। লাজুক স্বভাবের মানুষ পর্দার ‘বাহুবলী’। শোনা গিয়েছিল, বড় পর্দার ‘দেবসেনা’ তথা অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। তবে এখন শোনা যাচ্ছে, অনুষ্কা নন, বরং বলি সুন্দরী কৃতির প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাউথ সুপারস্টার।

প্রভাস-কৃতির সম্পর্কের গুঞ্জন শুরু হয়, ‘কফি উইথ করণ’এর সেট থেকে। সেখানে ‘র‍্যাপিড ফায়ার’ রাউন্ডে ফোন করার সময় বলি অভিনেত্রী তাঁর ‘আদিপুরুষ’ সহ-অভিনেতাকে ফোন করার পর থেকেই শুরু যাবতীয় জল্পনা। এরপর বি টাউনের অন্দরের এক সূত্রও এই খবরে শিলমোহর দিয়ে জানান, কৃতি এবং প্রভাসের মধ্যে সম্পর্ক দানা বাঁধছে। তবে দুই তারকাই এই বিষয়ে খুব একটা তাড়াহুড়ো করতে চান না। ধীরেসুস্থেই বিষয়টিকে এগিয়ে নিয়ে যেতে চান তাঁরা।

Prabhas and Kriti Sanon

তবে সম্প্রতি আবার প্রভাস এবং কৃতির সম্পর্ক নিয়ে এমন একটি তথ্য সামনে এসেছে যা শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। একটি নামী সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, মোটেই প্রেম করছেন না ‘আদিপুরুষ’ তারকারা। বরং এটি তাঁদের ছবি প্রচারের একটি কৌশল। আর সেই কারণেই সম্পর্ক নিয়ে কোনও কথাও বলছেন না তাঁরা।

Team Adipurush

প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’এর দিক থেকে বলা হলে, ‘রামায়ণ’এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ছবিটি। ‘বাহুবলী’ তারকা রাঘব, বলি সুন্দরী জানকী, সইফ আলি খান লঙ্কেশ এবং ‘প্যায়ার কা পাঞ্চনামা’ খ্যাত সানি সিংকে লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে। ওম রাউত পরিচালিত এই সিনেমা আগামী বছর ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Related Articles

Back to top button